মঙ্গলবার , ৩১ অক্টোবর ২০২৩ | ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে বিএনপি-জামায়াতের ঝটিকা মিছিল অগ্নিসংযোগ-অটোরিকশা ভাঙচুর

প্রতিবেদক
বার্তা কক্ষ
অক্টোবর ৩১, ২০২৩ ১২:১০ অপরাহ্ণ

অবরোধের প্রথম দিন মঙ্গলবার সকালে পাবনার ঈশ্বরদীতে অবরোধকারীরা কাপড়ে মুখ ঢেকে স্থানীয় আওয়ামী লীগের কয়েক নেতার পোস্টারের ব্যানার বোর্ড ছিড়ে আগুন দিয়েছে। এসময় ৫টি সিএনজি ও অটোরিকশা ভাঙচুর করা হয়।

রেলগেট ট্র্যাফিক আইল্যান্ডের সঙ্গে সাঁটানো স্থানীয় এমপি বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাসসহ বেশ কয়েকজন নেতার পক্ষে টাঙানো শুভেচ্ছা সম্বলিত কাঠের ব্যানার ও পোস্টার ছিঁড়ে আগুনে পুড়িয়ে দেয়

শহরের রেলগেট এলাকায় সকাল সোয়া ছয়টার দিকে এ ঘটনা ঘটে। এতে কিছুটা উত্তেজনা ছড়িয়ে পড়ে।

কয়েকজন প্রত্যক্ষদর্শী জানান, সকাল আনুমানিক সোয়া ছটার দিকে ৩০ থেকে ৩৫ জন যুবক মুখবাধা অবস্থায় হাতে রামদা ও ধারালো অস্ত্রসহ রেলগেট এলাকায় এসে অবরোধের পক্ষে স্লোগান দেয়। এ সময় অবরোধকারীরা রেলগেট ট্রাফিক আইল্যান্ডের সঙ্গে সাঁটানো স্থানীয় এমপি বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাসসহ বেশ কয়েকজন নেতার পক্ষে টাঙানো শুভেচ্ছা সম্বলিত কাঠের ব্যানার ও পোস্টার ছিড়ে আগুনে পুড়িয়ে দেয় ও রাস্তায় টায়ার জ্বালিয়ে। খবর পেয়ে টহলে থাকা পুলিশ ভ্যান ছুটে এলে মুখবাধা অবরোধকারীরা রেলগেট বাজারের দিকে চলে যায়।

একই সময় রেলগেটে পাকশী ও লালপুর সড়কে চলাচলকারী পাঁচটি সিএনজিও এবং অটো রিক্সা ভাঙচুর করে অবরোধকারীরা। বিমানবন্দরে সড়কে আগুন দেওয়া হয়।

অবরোধের মধ্যেও সকালে ঈশ্বরদী ইপিজেডে বহনকারী যানবাহন চলাচল স্বাভাবিক ছিল। সকালে ট্রেন চলাচল করেছে। তবে শহরে দূরপাল্লার বাসট্রাকসহ ভারী যানবাহন বন্ধ রয়েছে।

পুলিশ এসে ধাওয়া করলে তারা পশ্চিমটেংরী বাবুপাড়া গার্লস স্কুল মোড়ে অবস্থান নেয়।

এদিকে উপজেলার দাশুড়িয়া ও পাকশী ইউনিয়নের কয়েকটি স্থানে পৃথক পৃথক ভাবে জামায়াতের সমর্থকরা ঝটিকা মিছিল বের করে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি অরবিন্দ সরকার বলেন, সকালে কিছু বিচ্ছিন্ন ঘটনা ঘটেছে। তবে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে পুলিশের।

সর্বশেষ - ঈশ্বরদী

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!