বৃহস্পতিবার , ৯ ডিসেম্বর ২০২১ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে দূর্নীতি বিরোধী দিবস উদযাপন

প্রতিবেদক
বার্তা কক্ষ
ডিসেম্বর ৯, ২০২১ ১২:২৪ অপরাহ্ণ
ঈশ্বরদীতে দূর্নীতি বিরোধী দিবস উদযাপন

আপনার অধিকার, আপনার দায়িত্ব ‌ ‍‍‍দূর্নীতিকে না বলুন এই প্রতিপাদ্যে ঈশ্বরদীতে উদযাপিত হলো আর্ন্তজাতিক দূর্নীতি বিরোধী দিবস। উপজেলা প্রশাসন, উপজেলা দূর্নীতি বিরোধী কমিটি ও বেসরকারি উন্নয়ন সংস্থা নিউ এরা ফাউন্ডেশনের আয়োজনে কর্মসূচীর মধ্যে ছিল দূর্নীতি বিরোধী মানববন্ধন, র্যালী ও আলোচনা সভা।
বৃহস্পতিবার ৯ ডিসেম্বর সকালে ঈশ্বরদী রেলগেট জিরো পয়েন্টে মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে র্যালি বের করা হয়। উপজেলা মিলনায়তনে আলোচনা সভার মধ্য দিয়ে কর্মসূচী শেষ হয়।


উপজেলা দূর্নীতি বিরোধী কমিটির সভাপতি প্রভাষক শহীদুল হক শাহিনের সভাপতিত্বে কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার পিএম ইমরুল কায়েস। বিশেষ অতিথি ছিলেন অফিসার ইনচার্জ (তদন্ত) হাদিউল ইসলাম, সিনিয়র সাংবাদিক ও নিউ এরা ফাউন্ডেশনের উপ-পরিচালক মোস্তাক আহমেদ কিরণ, দূর্নীতি বিরোধী কমিটি উপজেলার সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আব্দুল কাইয়ুম। সভায় বক্তারা নিজ নিজ অবস্থান থেকে দূর্নীতিকে প্রতিহত করার আহবান জানান।
এসব কমসূচীতে জাতীর শ্রেষ্ঠ সন্তান বীরমুক্তিযোদ্ধা ফজলুর রহমান ফান্টু, মুক্তিযোদ্ধা কমান্ডার আ: খালেক, সাংবাদিকবৃন্দ, মানবাধীকারকর্মী, শিক্ষক-শিক্ষিকামন্ডলী, নিউ এরা ফাউন্ডেশনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, যুবকমিটি ও কলেজ পর্যায়ের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!