সোমবার , ৩০ মে ২০২২ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে প্রতারণার অভিযোগে চাল ব্যবসায়ীকে নাম মাত্র জরিমানা

প্রতিবেদক
বার্তা কক্ষ
মে ৩০, ২০২২ ১১:৪১ পূর্বাহ্ণ
ঈশ্বরদীতে প্রতারণার অভিযোগে চাল ব্যবসায়ীকে নাম মাত্র জরিমানা

ঈশ্বরদীতে লতিফ এন্ড সন্স নামে একটি অটো রাইচ মিলে অভিযান চালিয়ে প্রতারণার অভিযোগে ২০ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

এ মিলে উৎপাদিত চাল নিজ প্রতিষ্ঠানের নামে বাজারজাত না করে দেশের সুনামধন্য চাল বিপনণকারী প্রতিষ্ঠানের নামে প্যাকেজিং ও বাজারজাতকরণের প্রতারনার অভিযোগে এ জরিমানা করা হয়।

সোমবার (৩০ মে) দুপুর ১২টায় উপজেলার সলিমপুর ইউনিয়নের বড়ইচারা গ্রামে এ অভিযান পরিচালনা করেন পাবনা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারি পরিচালক জহিুরুল ইসলাম। এসময় তিনি লতিফ এন্ড সন্সের স্বত্বাধিকারী সবুজ হোসেনকে ২০ টাকা জরিমানা করেন। একই সঙ্গে অন্য প্রতিষ্ঠানের নামে বাজারজাতকরণের জন্য প্রস্তুতকৃত চালের বস্তাগুলো থেকে চাল ঢেলে ফেলার নির্দেশ দেন। অভিযানে প্রসিকিউটর হিসেবে দায়িত্ব পালন করেন ঈশ্বরদী নিরাপদ খাদ্য পরির্দশক সানোয়ার হোসেন ।

পাবনা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারি পরিচালক জহিুরুল ইসলাম বলেন, লতিফ এন্ড সন্স তাদের উৎপাদিত চাল নিজ প্রতিষ্ঠানের নামে প্যাকেটজাত না করে প্রতারণার আশ্রয় নিয়ে কুষ্টিয়ার ঐতিহ্যবাহী চাল, দিনাজপুরের চাল ও নুরজাহান চাল নামে প্যাকেটজাত করে বিক্রি করছেন। অভিযানে ২০ হাজার টাকা জরিমানা ও সতর্ক করা হয়েছে।

অভিযানকালে উপস্থিত জনসাধারন বড় ধরনের প্রতারনার অপরাধে নাম মাত্র জরিমানা করায় ক্ষোভ প্রকাশ করেছে । উপস্থিত জনতা নিয়মিত বাজার মনিটরিং এর দাবী জানান।

সর্বশেষ - ঈশ্বরদী

আপনার জন্য নির্বাচিত
<span style='color:#ff0000;font-size:20px;' data-lazy-src=
error: Content is protected !!