সোমবার , ১৩ ডিসেম্বর ২০২১ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে কাভার্ড ভ্যানের চাপায় নিহত ২

প্রতিবেদক
বার্তা কক্ষ
ডিসেম্বর ১৩, ২০২১ ৭:৩০ পূর্বাহ্ণ
ঈশ্বরদীতে কাভার্ড ভ্যানের চাপায় নিহত ২

ঈশ্বরদীতে কাভার্ড ভ্যানের চাপায় ভ্যানে থাকা দুই যাত্রী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও দুইজন। আজ সোমবার ( ১৩ ডিসেম্বর ) দুপুরে পাবনা-ঈশ্বরদী-নাটোর মহাসড়কের দাশুড়িয়ায় মালিথা ফিলিং স্টেশনের কাছে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তিরা হলেন উপজেলার দাশুড়িয়ার সড়াইকান্দি গ্রামের মৃত আছের আলীর ছেলে সেলিম সর্দার (৩৫) ও নাটোর জেলার লালপুর উপজেলার তিলকপুর গ্রামের আব্দুল গণির ছেলে রাকিব হোসেন (৩৫)। এর মধ্যে সেলিম পেশায় একজন কাঠ ব্যবসায়ী।

দুর্ঘটনার পরপরই বিক্ষুব্ধ এলাকাবাসী দাশুড়িয়া-নাটোর মহাসড়ক অবরোধ করে রাখে। এতে যান চলাচল বন্ধ হয়ে যায় ও অনেক গাড়ি আটকা পড়ে। প্রায় ৪৫ মিনিট অবরোধ থাকার পর পুলিশের অনুরোধে অবরোধ তুলে নিলে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

ঘটনার প্রত্যক্ষদর্শী দাশুড়িয়ার সড়াইকান্দি গ্রামের রিমন আহমেদ বলেন, বেপরোয়া গতির একটি কাভার্ড ভ্যানের চাপায় দুজন ভ্যান যাত্রীর মাথা ও শরীর থেঁতলে যায়। আমরা ছুটে এসে উদ্ধারের চেষ্টা করি। কিন্ত ততক্ষণে দুজনই মারা যায়। খবর পেয়ে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার ও গাড়ি জব্দ করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দুপুর ১২টার দিকে চারজন যাত্রী নিয়ে একটি রিকশা ভ্যান মুলাডুলির দিক যাচ্ছিল। এ সময় দাশুড়িয়ামুখী দ্রুতগতির একটি কাভার্ড ভ্যানের ধাক্কায় রিকশা ভ্যান থেকে ছিটকে নিচে পড়ে গেলে দুজন যাত্রী চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। আহত অন্য দুই যাত্রী স্থানীয়ভাবে চিকিৎসা নেয়।

পাকশী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল বাশার বলেন, ‘মরদেহ দুটি উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। আমরা কাভার্ড ভ্যানটি জব্দ করেছি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!