বৃহস্পতিবার , ১৮ নভেম্বর ২০২১ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে চেয়ারম্যানের চুরি যাওয়া শর্টগান ও গুলি উদ্ধার : আটক ১

প্রতিবেদক
বার্তা কক্ষ
নভেম্বর ১৮, ২০২১ ২:১৫ অপরাহ্ণ
ঈশ্বরদীতে চেয়ারম্যানের চুরি যাওয়া শর্টগান ও গুলি উদ্ধার : আটক ১

ঈশ্বরদীর দাশুড়িয়ার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের চুরি যাওয়া লাইসেন্সকৃত শর্টগান গুলিসহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার ২৪ ঘন্টার মধ্যে বৃহস্পতিবার (১৮ নভেম্বর) সকালে পুলিশ অভিযান চালিয়ে গুলি ও শর্টগান উদ্ধারের সাথে ঘটনার সাথে সম্পৃক্ত ১ জন গ্রেফতার করা হয়েছে।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান আসাদ ঘটনা নিশ্চিত করে জানান, গত (১৭ নভেম্বর) বুধবার রাতে দাশুড়িয়া ইউপি’র চেয়ারম্যান বকুল সরদারের বাড়িতে আলমারী ভেঙ্গে লাইসেন্সকৃত শর্টগান, ৩১ রাউন্ড গুলি ও স্বর্ণলংকার চুরি যায়। চুরির ঘটনা জানার পর ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবীরের নের্তৃত্বে পুলিশী অভিযান শুরু হয়। ২৪ ঘন্টার বিরতিহীন অভিযানে জগন্নাথপুরের মৃত রফিজ উদ্দিন বিশ্বাসের পুত্র স্বপন বিশ্বাসকে (৪৫) প্রথমে আটক করা হয়। ধৃত স্বপনের দেয়া তথ্য অনুযায়ী বৃহস্পতিবার সকালে শহরের বাবুপাড়া এলাকার একটি বাগান থেকে শর্টগান ও গুলি উদ্ধার হয়। এসময় স্বপনের সহযোগীরা দৌড়ে পালিয়ে যায়। সহযোগী অন্যান্য আসামীদের গ্রেফতার এবং অন্যান্য মালামাল উদ্ধারের চেষ্টা অব্যাহত আছে বলে জানান তিনি।

অতিরিক্ত পুলিশ সুপার ঈশ্বরদী সার্কেল ফিরোজ কবির জানান, পাবনার পুলিশ সুপার মোহাম্মাদ মহিবুল ইসলাম খান বিপিএম স্যারের সার্বক্ষনিক দিক নির্দেশনায় অভিযান সফল হয়েছে। ধৃত স্বপন ডাকাতি মামলায় সাজা ভোগকারী আসামী বলে তিনি জানিয়েছেন।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!