সোমবার , ১৩ জুন ২০২২ | ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

সানী-মৌসুমীর ঘরে আগুন পুড়ছেন জায়েদ খানও

প্রতিবেদক
বার্তা কক্ষ
জুন ১৩, ২০২২ ৬:২১ অপরাহ্ণ
সানী-মৌসুমীর ঘরে আগুন পুড়ছেন জায়েদ খানও

সিনেমা হলে ভালো ছবির খবর না থাকলেও চলচ্চিত্রাঙ্গনে কয়েকজন তারকা বরাবরই আলোচনায়। আলোচিত তারকা দম্পত্তি ওমর সানী-মৌসুমীর সংসারে সময় ভালো যাচ্ছে না। তারা এক বাসায় থাকছেন না। দাম্পত্য জীবনের টানাপড়েনের মধ্যে জড়িয়ে গেছে আলোচিত নায়ক জায়েদ খানের নাম। মৌসুমীকে চার মাস ধরে জায়েদ অসম্মান করছেন- এমন অভিযোগ ওমর সানীর। এ নিয়ে জায়েদকে চড় মারেন সানী। জায়েদও পাল্টা গুলি করে হত্যার হুমকি দিয়েছেন বলে জানান সানী।

এ নিয়ে লিখিত অভিযোগ করেছেন শিল্পী সমিতি অফিসে। জায়েদ এ অভিযোগ প্রত্যাখ্যান করেছেন। সানীর অভিযোগ নাকচ করেছেন মৌসুমীও। এক অডিও বার্তায় সোমবার সকালে মৌসুমী জানিয়েছেন, জায়েদ ভালো ছেলে। তাদের মধ্যে খুব ভালো সম্পর্ক। মৌসুমীর অডিও বার্তা শুনে দুপুরে ফেসবুক লাইভে আসেন ওমর সানি। তিনি বলেন, সবার আগে আমার পরিবার। দীর্ঘ ২৭ বছর আমার সংসারের বয়স। এতগুলো বছর পর এমন একটা পরিস্থিতির মুখোমুখি হব, ভাবতে পারিনি। আমি মোটেই মিথ্যা বলিনি। জায়েদ সম্পর্কে যা বলেছি, তার সব প্রমাণ আমার কাছে আছে। এরপর তারকা দম্পতির পুত্র জানিয়েছেন, সানীর প্রতি রাগ করে আছেন মৌসুমী।

একাধিক প্রযোজক-পরিচালক জানিয়েছেন, মৌসুমী-সানীর সংসার ভালো যাচ্ছে না অনেকদিন ধরে। বিভিন্ন সময় একসঙ্গে দেখা গেলেও

বনিবনা না হওয়ায় তারা থাকছেন আলাদা। দাম্পত্য কলহের জন্য সানী সন্দেহ করছেন জায়েদকে। সানীর ব্যক্তিগত কিছু বিষয়ে জায়েদ মৌসুমীর কানভারি করেছেন, যা তিক্ততার জন্ম দিয়েছে।

সানীর অভিযোগের জবাবে ২ মিনিট ২৩ সেকেন্ডের অডিও বার্তায় আরিফা পারভিন জামান মৌসুমী বলেছেন, আমি মনে করি, আমার প্রসঙ্গ টানার কোনো প্রয়োজনীয়তাই ছিল না। আমি জায়েদকে অনেক স্নেহ করি। সে আমাকে যথেষ্ট সম্মান করে। আমাদের মধ্যে যতটুকু কাজের সম্পর্ক, সেটা অনেক ভালো সম্পর্ক। সেখানে আমাকে অসম্মান করার প্রশ্নই ওঠে না এবং ওর মধ্যে আমি গুণ ছাড়া অপ্রীতিকর কিছুই দেখি না, কোনো পরিবেশ সৃষ্টি করতে পারে, সেটা আমি দেখিনি। ও ভালো ছেলে। সে আমাকে কখনোই অসম্মান করেনি। ঘটনাটি কেন বারবার আসছে উল্লেখ করে মৌসুমী অডিও বার্তায় আরো বলেন, কেন ঘটনাটা বারবার আসছে- প্রত্যেকটি জায়গায় সে আমাকে বিরক্ত করছে, উত্ত্যক্ত করছে। এটা আমার আসলে…কেন হচ্ছে জানি না। হওয়া উচিত না। এটা একান্তই আমাদের ব্যক্তিগত সমস্যা। সেই সমস্যা আমাদের পারিবারিকভাবেই সলভ হওয়া উচিত ছিল। সে ক্ষেত্রে আমি মনে করি, জায়েদের এখানে খুব একটা দোষ নেই, আমি দোষ খুঁজে পাচ্ছি না। আরেকটি কথা বলতে চাই, আমাকে এই ছোট করার মধ্যে যাকে আমরা শ্রদ্ধা করে এসেছি আমাদের ওমর সানী ভাই, তিনি এখন কেন এত আনন্দ পাচ্ছেন, সেটা আমি বুঝতে পারছি না। আমার কোনো সমস্যা থাকলে আমার সঙ্গে সলভ করবে। সেটিই আমি আশা করি।

গণমাধ্যমের খবর প্রসঙ্গে মৌসুমী বলেন, যেহেতু আমার প্রসঙ্গ আসছে, আমারটা আমার কাছে জানার দরকার ছিল। তাহলে হয়তো প্রসঙ্গটি লিখতেন না। তিনি একতরফা বলেছেন, আমিও কিছু বলেছি কিনা, অভিযোগ করেছি কিনা, জানা দরকার ছিল। সে ক্ষেত্রে বলব যে অডিওটি জরুরি। আমার নামটা এখানে যেন কোনো প্রয়োজনে-অপ্রয়োজনে না আসে।

মৌসুমীর অডিও বার্তার পর ওমর সানি ফেসবুক লাইভে এসে বলেন, ‘আমার স্ত্রীকে আমি ভালোবাসি। তাকে শ্রদ্ধা করি। আমার বিপক্ষে তার অডিও বার্তার বিপরীতে কিছু বলতে চাই না। রেগে গিয়ে বাজে কোনো কথা বলব না। এই ঘটনা নিয়ে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানাবেন বলেও জানান ওমর সানি। তখন তার ছেলে ফারদিন ও মেয়ে ফাইজাও উপস্থিত থাকবেন। তারাই সব প্রশ্নের উত্তর দেবেন। সানী বলেছেন, জায়েদ খানের বিরুদ্ধে শিল্পী সমিতিতে যে অভিযোগ করেছেন সেই অবস্থানে এখনো অটল আছেন। মৌসুমী যে কথা বলেছেন, সেই বিষয়ে তাদের দুই সন্তান ফারদিন ও ফাইজা বিস্তারিত জানাবেন এবং মৌসুমীর প্রতি কোনো অভিযোগ নেই জানিয়ে তার প্রতি বাজে মন্তব্য থেকে বিরত রাখার অনুরোধ করেছেন ওমর সানী।

এদিকে তারকা দম্পতির বড় ছেলে ফারদিন বলেছেন, সানীর ওপর অভিমান বা রাগ করেছেন মৌসুমী। ফারদিন বলেন, ‘যতটা বড় করে জিনিসটা দেখা হচ্ছে, ততটা বড় এটা না। তাদের মধ্যে কোনো ইস্যুজ থাকলে সেটা তাদের মধ্যেই সমাধান হয়ে যাবে। সেখানে বাবাকে কেন্দ্র করে যদি বলে থাকে, তাহলে সেটা রাগ থেকেই হয়তো বলেছে। তিনি আরো বলেন, সোমবার সকালে মৌসুমী যে অডিও বার্তা দিয়েছেন তা মূলত পুরো বিষয়টিকে শীতল করার জন্য। তিনি বলেন, আমি মাকে জিজ্ঞেস করেছিলাম ব্যাপারটা নিয়ে। মা বললেন, ঘরের মধ্যে অনেক কিছু নিয়েই মনোমালিন্য থাকে। ছোট বিষয়, বড় বিষয় নিয়ে ইস্যু তৈরি হয়। আম্মু আমাকে আরো বলেছে, এটা যেন আরো বড় করে না হয় সেজন্যই এটা করেছি। যা সমস্যা হবে ঘরে, যা সমাধান হবে তাও ঘরে। সানীকে নিয়ে অডিও রেকর্ডে মৌসুমী যে বক্তব্য দিয়েছেন, তা নিয়ে মায়ের কাছে জানতে চেয়েছিলেন ফারদিন। ফারদিনকে উত্তরে মৌসুমী জানান, বিভিন্ন কথার মাঝখানে তার রাগ হয়তো চলে আসতে পারে, অভিমান চলে আসতে পারে। ওমর সানীর তোলা অভিযোগ জায়েদ খানের দ্বারা ঘটানো সম্ভব বলেও মনে করেন ফারদিন। তিনি বলেন, জায়েদ খান কখনোই তাদের (সানী-মৌসুমী) ভালো চায়নি। নির্বাচনের সময় থেকে শুরু হয়েছে। আমাকে হেনস্তা করেছে। শিল্পী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে, আব্বু-আম্মুকে পাচ্ছে না, আমাকে ধরছে। আমার রেস্টুরেন্টকে আঘাত করে আমাদের ক্ষতি করার চেষ্টা করেছে। যখন আমাকে দিয়ে ফুলফিল হয় নাই, তখন আম্মুকে দিয়ে চেষ্টা করতে চাইছে। খারাপ মানুষ যে কোনোভাবে খারাপ কাজটায় সাফল্য পেতে চাইবে।

প্রসঙ্গত, শুক্রবার রাজধানীর একটি কনভেনশন সেন্টারে ডিপজলের বড় ছেলে সৌমিকের বৌ-ভাত অনুষ্ঠানে সানী চড় মারলে জায়েদ পিস্তল বের করে তাকে হত্যার হুমকি দেন। শনিবার রাতে বিষয়টি প্রকাশ্যে আসে। এরপর রবিবার সন্ধ্যায় শিল্পী সমিতিতে অভিযোগ করেন ওমর সানি। তিনি জানান, সমিতির সদস্য জায়েদ খান চার মাস ধরে আমার স্ত্রী আরিফা পারভীন জামান মৌসুমীকে নানা ধরনের হয়রানি ও বিরক্ত করে আসছে। আমার সুখের সংসার ভাঙার জন্য বিভিন্ন কৌশলে তাকে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করছে। যদিও চড় খাওয়ার কথা অস্বীকার করে জায়েদ দাবি করছেন, ‘প্রথমত, পিস্তল আমার সঙ্গে ছিল না। আর ঘরসংসার ভাঙার ইঙ্গিত খুবই খারাপ। এতে মৌসুমীকেও ছোট করা হচ্ছে।

উদ্দেশ্যপ্রণোদিতভাবে এই নাটক চলছে। নিপুনের জন্মদিনে সানীর ফেসবুক পোস্ট নিয়েও ইঙ্গিত করেছেন চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।’ ১৯৯৫ সালের ২ আগস্ট ভালোবেসে বিয়ে করেন ওমর সানি ও মৌসুমী। প্রতিনিয়ত তারকাদের সংসার ভাঙার খবরের বিপরীতে তারা ছিলেন ব্যতিক্রম উদাহরণ।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!