মঙ্গলবার , ১৬ জানুয়ারি ২০২৪ | ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

তিন দিনের সফরে রাষ্ট্রপতি এখন পাবনায়

প্রতিবেদক
বার্তা কক্ষ
জানুয়ারি ১৬, ২০২৪ ১১:০৮ অপরাহ্ণ

গার্ড অব অনার |

রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনকে নিজ জেলা পাবনায় গার্ড অব অনার দেওয়া হচ্ছে।

রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন তিন দিনের সফরে নিজ জেলা পাবনায় পৌঁছেছেন। আজ মঙ্গলবার (১৬ জানুয়ারি) দুপুরে হেলিকপ্টারযোগে তিনি ঢাকা থেকে ঈশ্বরদী বিমানবন্দরে পৌঁছান। পরে সেখান থেকে সড়কপথে পাবনা সার্কিট হাউসে আসেন।

এ সময় বিমান বন্দরে রাষ্ট্রপতিকে অভ্যর্থনা জানান, জেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউল রহিম লাল, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি, পৌরসভার মেয়র শরীফ উদ্দিন প্রধান, সদর উপজেলা চেয়ারম্যান মো. মোশারফ হোসেন ও জেলা প্রেসক্লাব সভাপতি এ বি এম ফজলুর রহমান প্রমুখ। রাষ্ট্রপতি হিসেবে দায়িত্ব নেওয়ার পর পাবনায় এটি রাষ্ট্রপতির তৃতীয় সফর।

পাবনার জেলা প্রশাসক মু. আসাদুজ্জামান এ তথ্য নিশ্চিত করে জানান, গতকাল সোমবার রাষ্ট্রপতির পাবনা সফর শুরু হওয়ার কথা ছিল। ঘন কুয়াশার কারণে এদিন সফর স্থগিত করা হয়। পরে যাত্রাপথ কিছুটা পরিবর্তন করে রাষ্ট্রপতি আজ বেলা ২টা ৯ মিনিটে হেলিকপ্টারযোগে ঈশ্বরদী বিমানবন্দরে এসে পৌঁছান। সেখানে তাঁকে স্বাগত জানানো হয়।

রাষ্ট্রপতির প্রটোকল কর্মকর্তা মুহাম্মদ মামুনুল হক স্বাক্ষরিত সফরসূচি থেকে জানা গেছে, তিন দিনের এই সফরে রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন সার্কিট হাউসে অবস্থান করবেন। এ ছাড়া তিনি জেলা প্রেসক্লাব, ডায়বেটিক সমিতিসহ স্থানীয় কয়েকটি অনুষ্ঠানে যোগ দেবেন। এ ছাড়া আরিফপুর কবরস্থানে তাঁর মা-বাবার কবর জিয়ারত করবেন।

পুলিশ সুপার আকবর আলী মুন্সী বলেন, রাষ্ট্রপতির সফরকে কেন্দ্র করে সব ধরনের নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে। সর্বস্তরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কাজ করছে।শপথ নেওয়ার পর গত বছরের ১৫ মে প্রথমবার চার দিনের সফরে এবং ২৭ সেপ্টেম্বর তিন দিনের সফরে রাষ্ট্রপতি সাহাবুদ্দিন পাবনায় আসেন। প্রথম সফরে ১৬ মে সরকারি এডওয়ার্ড কলেজ মাঠে তাঁকে নাগরিক সংবর্ধনা দেওয়া হয়।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!