সোমবার , ১৪ মার্চ ২০২২ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে কারারক্ষীর স্ত্রীর আত্মহত্যা

প্রতিবেদক
বার্তা কক্ষ
মার্চ ১৪, ২০২২ ৬:৫৩ পূর্বাহ্ণ

ঈশ্বরদীতে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপিয়ে পড়ে রত্না পারভীন (২৯) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। সোমবার বিকেলে ঈশ্বরদী জংশন রেলস্টেশনের দুই নম্বর প্লাটফর্মে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ আত্মহত্যার কারণ সম্পর্কে কিছুই জানাতে পারেনি।

তিনি পাবনার সুজানগর উপজেলার মানিকহাট গ্রামের মৃত সালাম প্রমাণিকের মেয়ে। নিহত রত্নার স্বামী মাসুদ রানা বগুড়ার শেরপুরে কারারক্ষী হিসেবে রয়েছেন।

রেলস্টেশন, পুলিশ, প্রত্যক্ষদর্শী ও নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, আনুমানিক দুপুর দুইটার দিকে তিনি রেলস্টেশন দুই নম্বর প্লাটফর্মের সামনে আসেন। সেখানে তিনি প্রায় দুই ঘণ্টাখানেক অবস্থান করেন। বিকেল ৪টার দিকে চিলাহাটিগামী রকেল মেইল ট্রেনটি ঈশ্বরদী রেলস্টেশনের প্রবেশপথে ঢুকলে তিনি এর নিচে ঝাঁপ দেন। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। খবর পেয়ে তাঁর পরিবারের লোকজন এসে লাশ শনাক্ত করেন। পরে ঈশ্বরদী জিআরপি থানার পুলিশ লাশ উদ্ধার করে নিয়ে যায়।

ঈশ্বরদী রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোপাল কুমার জানান, ‘গৃহবধূ কেন আত্মহত্যা করল তা তদন্ত করে বের করা হবে। মরদেহটি ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ‘আত্মহত্যা’র ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!