বৃহস্পতিবার , ৫ অক্টোবর ২০২৩ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

পাবনা-৪ আসন
আ’লীগের মনোনয়ন প্রত্যাশী গোলাম মোস্তফা তারার মতবিনিময় সভা

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
অক্টোবর ৫, ২০২৩ ১১:৪৮ অপরাহ্ণ

পাবনা-৪ আসনের (ঈশ্বরদী-আটঘরিয়া) মনোনয়ন প্রত্যাশা করে প্রার্থী হওয়ার ঘোষনা দিলেন বাংলাদেশ সুপ্রিমকোর্টের ডেপুটি অ্যাটর্ণি জেনারেল ও বাংলাদেশ আওয়ামী তাঁতলীগের কেন্দ্রীয় কমিটির ভাইস প্রেসিডেন্ট এস এম গোলাম মোস্তফা তারা। এ সময় তিনি ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সঙ্গে নির্বাচনী মতবিনিময় করেছেন।

বুধবার (৪ অক্টোবর) রাত সাড়ে ৮ টার দিকে উপজেলা প্রেসক্লাব মিলনায়তনের মতবিনিময় সভায় এ ঘোষনা দেন তিনি।

উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও বাংলা টেলিভিশনের ঈশ্বরদী প্রতিনিধি তৌহিদ আক্তার পান্নার সভাপতিত্বে মতবিনিময় সভায় এস এম গোলাম মোস্তফা জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, স্মার্ট বাংলাদেশ বিনির্মানের কারিগর বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন সারাবিশ্বে উন্নয়নের রোল মডেল। বাংলাদেশের যোগাযোগের রাস্তার উন্নয়ন চিত্র দেখে মনে হবে সিঙ্গাপুরের পুরো রাস্তা বাংলাদেশে তুলে এনেছেন। বাংলাদেশকে মধ্যম আয়ের দেশ থেকে উন্নত আয়ের দেশে নিয়ে যাচ্ছেন।যোগাযোগের জন্য পদ্মাসেতু নির্মান, মেট্রোরেল প্রকল্প বাস্তবায়ন , এলিভেটেড এক্সপ্রেস প্রকল্প, কর্ণফুলি টার্নেল প্রকল্প বাস্তবায়ন , বঙ্গবন্ধু স্যাটেলাইট -১ , রূপপুর পারমানবিক বিদ্যুৎ প্রকল্প বাস্তবায়নসহ শত রকমের প্রকল্প দেশের মানুষের কল্যাণে বাস্তবায়ন করছেন।

তিনি আরও বলেন , ঈশ্বরদীর যানজট নিরসনে রেলগেট ফ্লাইওভার ব্রিজ নির্মান, একটি প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, মেডিক্যাল কলেজ নির্মান, আটঘরিয়াতে কৃষি বিশ্ববিদ্যালয়, কোল্ডস্টোর নির্মান করার দাবী জানান। একই সঙ্গে যদি তিনি নৌকা প্রতিকে মনোনীত হন তাহলে সবাইকে নিয়ে শেখ হাসিনার উন্নয়নের অংশীদার হবেন।

এই সময় আটঘরিয়ার মাজপাড়া ইউনিয়ন তাঁতীলীগের সভাপতি মোঃ আক্তারুজ্জামান, সহ সভাপতি শ্রী অর্পণ রায়, মাজপাড়া ইউনিয়ন ইমাম সমিতির সভাপতি মাওলানা শরিফুল ইসলাম, সাধারন সম্পাদক রুবেল শেখ, রাবির সাবেক ছাত্রনেতা সিদ্দিকুর রহমান পাঠান, শিক্ষক রিয়াজ উদ্দিনসহ আওয়ামীলীগের সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সবশেষে আয়োজিত এ সভায় বঙ্গবন্ধু ও তার পরিবারের জন্য দোয়া অনুষ্ঠিত হয়েছে।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!