শুক্রবার , ১ অক্টোবর ২০২১ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে ২০ জন মাকে সম্মাননা প্রদান

প্রতিবেদক
বার্তা কক্ষ
অক্টোবর ১, ২০২১ ৪:১৭ অপরাহ্ণ
ঈশ্বরদীতে ২০ জন মাকে সম্মাননা প্রদান

বাবা যদি ছায়া হয়, তবে মা গুলেই সন্তান বড় হয়। কারণ সন্তান শৈশবের বেশিভাগ সময় কাটায় মায়ের সাথে। আর মায়ের কথায় তার কাছে তখন থেকে জীবন চলার একমাত্র মন্ত। যে মা সন্তানকে সু-শিক্ষায় শিক্ষিত করার পাশাপাশি সমাজ ও অসহায় মানুষের পাশে দাঁড়াতে উপদেশ দেয় এবং উৎসাহিত করে। সেই রকম ঈশ্বরদীর ২০জন মাকে সম্মাননা প্রদান করেন হিমু পরিবহন।

আজ শুক্রবার ( ১ অক্টোবর) প্রেসক্লাব মিলানায়তনে হিমু পরিবহন আয়োজিত ” আমার মা সেরা মা সম্মাননা – ২০২১” অনুষ্ঠানে এই সম্মাননা প্রদান করা হয়।
হিমু পরিবহণ ঈশ্বরদী সভাপতি শরিফুল ইসলাম পাপ্পুর পরিচালনা ও সংগঠক আবির হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ঈশ্বরদী এস এম মডেল স্কুল এন্ড কলেজের শিক্ষিকা ফারজানা ইয়াসমিন দীনা, সাপ্তাহিক আমাদের ঈশ্বরদীর ব্যবস্থাপনা সম্পাদক মাসুম পারভেজ কল্লোল, ঈশ্বরদী উপজেলা শুভ সংঘের সিনিয়র সহ-সভাপতি আনিসুর রহমান নয়ন প্রমুখ। অনুষ্ঠানে এছাড়া আরো উপস্থিত ছিলেন হিমু পরিবহণ ঈশ্বরদীর সদস্য মুকিত, সঞ্জয়, রনি, শামিম, মত্রী, নাইম, শিক্ত, প্রভাত, সাওম, জুবায়ের, তামিম, আলমাস।

সাপ্তাহিক আমাদের ঈশ্বরদীর ব্যবস্থাপনা সম্পাদক মাসুম পারভেজ কল্লোল।
উল্লেখ্য, সাপ্তাহিক আমাদের ঈশ্বরদীর ব্যবস্থাপনা সম্পাদক, মানাব সভাপতি ও কালেরকণ্ঠ শুভসংঘের সভাপতি মাসুম পারভেজ কল্লোলের মা এই সম্মাননা পেয়েছে।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!