সোমবার , ২৭ মার্চ ২০২৩ | ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. 1w
  2. 1Win AZ Casino
  3. 1win Brazil
  4. 1winRussia
  5. mostbet tr
  6. অর্থনীতি
  7. আইন ও আদালত
  8. আন্তর্জাতিক
  9. ঈশ্বরদী
  10. করোনাভাইরাস
  11. কৃষি
  12. ক্যাম্পাস
  13. খেলাধুলা
  14. গল্প ও কবিতা
  15. চাকরির খবর

রূপপুর প্রকল্পের গাড়িচালক হত্যা, প্রধান আসামি গ্রেপ্তার

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
মার্চ ২৭, ২০২৩ ৬:৫০ অপরাহ্ণ

রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র নির্মাণ প্রকল্পের নিকিমত কোম্পানির পরিচালকের গাড়িচালক সম্রাট হোসেন (৩০) হত্যা মামলার প্রধান আসামি সম্রাটের বন্ধু আব্দুল মমিনকে (৩২) গ্রেপ্তার করেছে র‌্যাব।

রোববার (২৬ মার্চ) রাতে ঢাকার বাংলামোটর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

সোমবার (২৭ মার্চ) বিকেলে র‌্যাব-১২, সিরাজগঞ্জের অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মারুফ হোসেন প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে ঈশ্বরদী থানায় শনিবার (২৫ মার্চ) রাতে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় সম্রাটের বন্ধু মমিনকে প্রধান আসামি ও তার স্ত্রী সীমাকে দুই নম্বর আসামিসহ আরও তিন থেকে চারজনকে অজ্ঞাতনামা আসামি করা হয়।

হত্যাকাণ্ডের পর থেকেই আসামি মমিন আত্মগোপনে চলে যান। পরে তথ্যপ্রযুক্তির সহায়তায় র‌্যাব-১২, সিরাজগঞ্জের একটি দল, র‌্যাব-৩ এর সহযোগিতায় ঢাকার বাংলামোটর এলাকা থেকে মমিনকে গ্রেপ্তার করে।

তিনি আরও জানান, স্ত্রীর সঙ্গে পরকীয়া প্রেমের সম্পর্কের কারণে সম্রাটকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে আব্দুল মমিন স্বীকার করেছেন।

সম্রাট হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি লোহার হাতুড়ি এবং নিহত সম্রাটের ব্যবহৃত মোবাইল সেট আসামীদের অব্যবহৃত সেফটি ট্যাংক এর ভিতর থেকে উদ্ধার করে র‍্যাব।


তবে কীভাবে, কোন পরিকল্পনায় এবং কাদের সাহায্যে সম্রাটকে হত্যা করা হয়েছে সে বিষয়ে বিস্তারিত কিছু র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়নি।

মারুফ হোসেন জানান, গ্রেপ্তারকৃত মমিনকে আজকের মধ্যে ঈশ্বরদী থানায় হস্তান্তর করা হবে। তারপর আইনগত প্রক্রিয়া তারা করবেন।

এর আগে শুক্রবার (২৪ মার্চ) রাতে এ ঘটনায় মমিনের স্ত্রী সীমা খাতুনকে আটক করে পুলিশ।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!