রবিবার , ৮ জানুয়ারি ২০২৩ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

৮ জানুয়ারি : ঈশ্বরদীতে সর্বনিম্ন তাপমাত্রা ৮ ডিগ্রি

প্রতিবেদক
বার্তা কক্ষ
জানুয়ারি ৮, ২০২৩ ৮:১১ পূর্বাহ্ণ
৮ জানুয়ারি : ঈশ্বরদীতে সর্বনিম্ন তাপমাত্রা ৮ ডিগ্রি

সপ্তাহ জুড়ে শীতের তীব্রতায় বিপর্যস্ত হয়ে পড়েছে ঈশ্বরদীর জনজীবন। আজ রবিবার সকাল ৮টার পর সূর্যের দেখা মিললেও নেই কোনো তাপ। কনকনে ঠান্ডা নিবারণের জন্য পথচারী, রিকশাচালক ও দুস্থদের খড়কুটো জ্বালিয়ে আগুন পোহাতে দেখা গেছে।

রোববার (৮ জানুয়ারি) এ জেলায় ৮ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা রেকর্ড করা হয়েছে। এ মৌসুমে এটি ঈশ্বরদীর সর্বনিম্ন তাপমাত্রা। ঈশ্বরদী আবহাওয়া অফিসের পর্যবেক্ষক কর্মকর্তা নাজমুল হক রঞ্জন এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, শনিবার (৭ জানুয়ারি) সকালে ঈশ্বরদীতে ৯ দশমিক ৪ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা রেকর্ড করা হয়। এর আগে শুক্রবার ভোর ৬টায় সর্বনিম্ন ১০ দশমিক ৪ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা রেকর্ড করা হয়। একদিনের ব্যবধানে রোববার (৮ জানুয়ারি) সর্বনিম্ন তাপমাত্রা ৮ ডিগ্রি সেলসিয়াস। মৃদু শৈত্যপ্রবাহ বইছে। এ সপ্তাহে শীতের প্রকোপ আরও বাড়তে পারে।

সকাল ৮টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ঈশ্বরদীর স্টেশন রোড, রেলওয়ে জংশন স্টেশন, বাসটার্মিনালসহ বিভিন্ন এলাকা ঘুরে দেখা যায়, কনকনে হিমেল বাতাস ও তীব্র শীতে মানুষ সীমাহীন দুর্ভোগ পোহাচ্ছেন। সকাল ৮টার পর সূর্য দেখা গেলেও সূর্যের তাপ না থাকায় দুর্ভোগ করছে না। পথচারী, রিকশাচালক ও দুস্থদের খড়কুটো জ্বালিয়ে আগুন পোহাতে দেখা গেছে।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!