মঙ্গলবার , ১৭ মে ২০২২ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদী-পেঁয়াজ ব্যবসায়ীকে হত্যা মামলায় গ্রেপ্তার ট্রাকচালক

প্রতিবেদক
বার্তা কক্ষ
মে ১৭, ২০২২ ৬:২৭ অপরাহ্ণ
ঈশ্বরদী-পেঁয়াজ ব্যবসায়ীকে হত্যা মামলায় গ্রেপ্তার ট্রাকচালক

সিরাজগঞ্জের সলঙ্গায় পেঁয়াজ ব্যবসায়ী নুর মোহাম্মদকে হত্যা মামলার আসামি ট্রাকচালক আব্দুস সালাম শেখকে (৫০) গ্রেপ্তার করেছে সিরাজগঞ্জ পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। আজ সোমবার দুপুরে তাঁকে সিরাজগঞ্জ জুডিশিয়াল আদালতে পাঠানো হয়েছে। এর আগে গত বৃহস্পতিবার ভোরে পাবনার ঈশ্বরদী উপজেলার আওতাপাড়া এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত সালাম শেখ (৩০) পাবনা জেলার আমিনপুর থানার খাস আমিনপুর গ্রামের মৃত আনছার ওরফে আনোয়ার শেখের ছেলে।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও সিরাজগঞ্জ পিবিআইয়ের উপপরিদর্শক আশিক বলেন, ২০২০ সালের ১৬ নভেম্বর রাতে নাটোর থেকে দুই পেঁয়াজ ব্যবসায়ী একটি ট্রাকে ৩৭ বস্তা পেঁয়াজ নিয়ে বগুড়ার রাজা বাজারে যাচ্ছিলেন। ট্রাকটি নন্দীগ্রাম এলাকায় পৌঁছালে ট্রাকের দুই হেলপার দুই পেঁয়াজ ব্যবসায়ীর ওপর হামলা চালায়। এ সময় রেন্স দিয়ে আঘাতের পর তাঁদের মৃত্যু নিশ্চিত করে বগুড়া-পাবনা মহাসড়কের সিরাজগঞ্জের সলঙ্গা থানার পাটধারী নামক স্থানে দুই ব্যবসায়ীকে ফেলে দেওয়া হয়। পরে পেঁয়াজসহ ট্রাক নিয়ে পালিয়ে যান ট্রাকের চালক ও হেলপার।

পরদিন ১৭ নভেম্বর সকালে সলঙ্গা থানা-পুলিশ মহাসড়কের পাশ থেকে নুর মোহাম্মদ নামে এক পেঁয়াজ ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেন। অপর ব্যবসায়ী শামসুল হককে আহত অবস্থায় হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার করা হয়।

এ ঘটনায় মৃত নুর মোহাম্মদের ভগ্নিপতি জাকির হোসেন বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে সলঙ্গা থানায় মামলা দায়ের করেন। পরবর্তীতে সিরাজগঞ্জ পিবিআই এ মামলাটি তদন্তের দায়িত্ব নেয়। তদন্তকালে এছার উদ্দিন নামে এক আসামিকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করে পিবিআই। পরে তিনি হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেন। এরই জেরে গত ১২ মে ভোরে পাবনার ঈশ্বরদী উপজেলার আওতাপাড়া থেকে ডাকাত দলের সদস্য ও ট্রাক চালক আব্দুস সালাম শেখকে গ্রেপ্তার করা হয়।

পিবিআইয়ের পুলিশ সুপার রেজাইল করিম বলেন, গ্রেপ্তারকৃত সালাম শেখ আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেবেন।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!