বুধবার , ৮ সেপ্টেম্বর ২০২১ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

স্বাস্থ্যবিধি উধাও : ঈশ্বরদীতে টিকা নিতে হাসপাতালে উপচে পড়া ভিড়

প্রতিবেদক
বার্তা কক্ষ
সেপ্টেম্বর ৮, ২০২১ ৬:৪৪ অপরাহ্ণ
স্বাস্থ্যবিধি উধাও : ঈশ্বরদীতে টিকা নিতে হাসপাতালে উপচে পড়া ভিড়

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা নিতে আসা মানুষের ভিড়ে স্বাস্থ্যবিধি উধাও হয়ে গেছে। এদিকে অনেকেই মেসেজ পেয়ে কেন্দ্রে গেলেও টিকা দিতে না পেরে ফিরে আসছেন।

বুধবার উপজেলার ৫০ শয্যা এ হাসপাতালে টিকা নিতে আসা অনেকে অভিযোগ করে বলেন, রেজিস্ট্রেশন করার পরও মোবাইলে অনেকেই মেসেজ পাচ্ছেন না। আবার মেসেজ পাওয়ার পর হাসপাতালে এসে টিকা পাচ্ছেন না। সকালে প্রচুর মানুষ টিকা নিতে ভিড় করেছেন হাসপাতালে। প্রথম ডোজ এবং দ্বিতীয় ডোজের টিকা নিতে আসা বিভিন্ন বয়সী মানুষের চাপে হিমশিম খাচ্ছেন হাসপাতালের কর্মকর্তা-কর্মচারীরা।

মেডিকেল কলেজের শিক্ষার্থী মো. তামি জানান, তিন-চার দিন ধরে প্রতিদিন হাসপাতালে এসে টিকা না পেয়ে ফিরে যেতে হচ্ছে। সাহাপুর গ্রামের বাসিন্দা জাহাঙ্গীর আলম অভিযোগ করে বলেন, আমি ও আমার স্ত্রী দু’জনেই টিকার মেসেজ পেয়েও গত ৯ দিন ধরে হাসপাতালে এসেও টিকা পাচ্ছি না। প্রতিদিন আজ না কাল, কাল না পরশু এভাবে ঘোরানো হচ্ছে।

এ বিষয়ে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. শফিকুল ইসলাম শামিম বলেন, টিকা নিতে আগ্রহী মানুষের সংখ্যা আগের চেয়ে অনেক বেড়েছে। এ কারণে রেজিস্ট্রেশন করার পরও মেসেজ পেতে দেরি হচ্ছে। একই কারণে মেসেজ পাওয়ার পরও কেউ কেউ টিকা দিতে না পেরে ফিরে গেছেন।

সূত্র : সমকাল ও ছবি সাংবাদিক মাসুদুল ইসলাম মাসুদ

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!