বৃহস্পতিবার , ২৩ সেপ্টেম্বর ২০২১ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

৭ বছর পর ২৯ সেপ্টেম্বর ঈশ্বরদী উপজেলা আ.লীগের সম্মেলন,

প্রতিবেদক
বার্তা কক্ষ
সেপ্টেম্বর ২৩, ২০২১ ৫:১০ অপরাহ্ণ

দীর্ঘ ৭ বছর পর আগামী ২৯ সেপ্টেম্বর ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের ত্রি -বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে। এই জন্য আওয়ামীলীগের তৃণমুলের পক্ষে সংবাদ সম্মেলনের মাধ্যমে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নাম ঘোষণা করা হয়েছে। এই কমিটিতে উপজেলা আওয়ামীলীগের সভাপতি পদে পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেয়র ইছাহক আলী মালিথা ও সাধারণ সম্পাদক পদে বাংলাদেশ আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক উপ কমিটির সদস্য সাবেক ভূমিমন্ত্রীর পুত্র শাকিবুর রহমান শরিফ কনকের নাম ঘোষণা করা হয়েছে।

আজ (বৃহস্পতিবার) সকালে সাবেক ভূমিমন্ত্রী প্রয়াত শামসুর রহমান শরিফ ডিলুর ঈশ্বরদীর বাড়িতে উপজেলা, পৌর ও ইউনিয়নের তৃণমুল আওয়ামীলীগ আয়োজিত সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রার্থীতা ঘোষণা করেন উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি মন্ত্রীপত্নি কামরুন্নাহার শরিফ।

তবে অপর পক্ষে পাবনা-৪ ( ঈশ্বরদী- আটঘড়িয়া) আসনের বর্তমান এমপি বীরমুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস গণ-সংবর্ধনায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি হিসেবে উপজেলা চেয়ারম্যান নায়েব আলী বিশ্বাসের নাম ঘোষণা করেছেন। সেখানে সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে কারও নাম ঘোষণা না করলেও রুদ্রদ্বার বৈঠকে সাধারণ সম্পাদক হিসেবে সাবেক মেয়র আবুল কালাম আজাদ মিন্টুকে সমর্থন দিয়েছেন।
স্থানীয় আওয়ামীলীগের একাধিক নেতাকর্মী, আগামী ২৯ সেপ্টেম্বর অনুষ্টিত হতে যাওয়া সম্মেলন উপলক্ষ্যে এমপি নুরুজ্জামান বিশ্বাসের নির্দেশে ছাপানো পোস্টাল, বিভিন্ন স্থানে অতিথি হিসেবে এমপির বক্তব্য ও সংবাদ সম্মেলন সুত্রে এসব তথ্য নিশ্চিত হওয়া গেছে।

এদিকে আগামী ২৯ সেপ্টেম্বর উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে তৃণমুলের পক্ষে প্রার্থী ঘোষণা উপলক্ষ্যে আলোচনা সভা ও সংবাদ সম্মেলনে উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সাবেক ভূমিমন্ত্রীর সহধর্মিণী কামরুন্নাহার শরীফ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মকলেছুর রহমান মিন্টু, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেয়র ইছাহক আলী মালিথা, বাংলাদেশ আওয়ামীলীগের কৃষি ও সমবায় উপ-কমিটির সদস্য রফিকুল ইসলাম লিটন, বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য সাবেক ভূমিমন্ত্রী পুত্র শাকিবুর রহমান শরিফ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফরিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর জহুরুল হক পুনো, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম বাচ্চু, সাহাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিয়ার রহমান ভোলা, মুলাডুলি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মুলাডুলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সেলিম মালিথা, ছলিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নায়েক (অবঃ) আব্দুল কাদের বক্তব্য দেন।

এ সময় আওয়ামী লীগ নেতা পৌরসভার প্যানেল মেয়র আবুল হাসেম, স্বেচ্ছাসেবক লীগ নেতা পৌর কাউন্সিলর আমিনুর রহমান, জেলা কৃষক লীগের নেতা ভিপি আসাদুর রহমান বীরু, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি শিরান শরীফ তমাল, পৌর যুবলীগের সভাপতি আলাউদ্দিন বিপ্লব, সাধারন সম্পাদক আরিফুল ইসলাম লিটন, উপজেলা ছাত্র লীগের সভাপতি রাকিবুল হাসান রনি,সাধারণ সম্পাদক সুমন দাসসহ উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামীলীগ এবং সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!