সোমবার , ১৫ আগস্ট ২০২২ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

স্বাধীনতাবিরোধী অপশক্তির আরেক নাম বিএনপি: ইয়াফেস ওসমান

প্রতিবেদক
বার্তা কক্ষ
আগস্ট ১৫, ২০২২ ২:৪৫ অপরাহ্ণ
স্বাধীনতাবিরোধী অপশক্তির আরেক নাম বিএনপি: ইয়াফেস ওসমান

স্বাধীনতাবিরোধী অপশক্তির আরেক নাম বিএনপি বলে মন্তব্য করেছেন বিজ্ঞান ও প্রযুক্তিমন্ত্রী ড. ইয়াফেস ওসমান। সোমবার (১৫ আগস্ট) দুপুরে ঈশ্বরদী উপজেলা পরিষদ মিলনায়তনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে একথা জানান তিনি।

এর আগে দুপুর ১২টায় পাবনার ঈশ্বরদী উপজেলার রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্প এলাকা থেকে ঈশ্বরদী উপজেলা পরিষদে আসেন বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী ড. ইয়াফেস ওসমান।

শুরুতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে বিজ্ঞান ও প্রযুক্তিমন্ত্রী, ইয়াফেস ওসমান বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করেন। এসময় ঈশ্বরদীর বিভিন্ন প্রতিষ্ঠান পুষ্পার্ঘ অর্পণ করে।

পরে উপজেলা চত্বরে একটি ‘বকুল’ ফুলের গাছ রোপণ করেন মন্ত্রী। এসময় ঈশ্বরদী উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে অতিরিক্ত চাহিদা সম্পন্ন ৮ শিক্ষার্থীকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে দেওয়া অর্থে হুইল চেয়ার বিতরণ করেন।


‘জাতির পিতার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার গঠন করে আবারও সোনার বাংলা গড়ার প্রত্যয় নিয়ে কাজ শুরু করেছেন। তিনি প্রতিনিয়ত বঙ্গবন্ধুর নানা সিদ্ধান্ত বাস্তবায়ন করে যাচ্ছেন। তাই আজ বাংলাদেশ বিশ্বে উন্নয়নের রোল মডেল। শোককে শক্তিতে পরিণত করে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলেছে বঙ্গবন্ধুর সোনার বাংলা। দেশ আজ তলাবিহীন ঝুড়ি থেকে রূপান্তরিত হয়েছে আধুনিক প্রযুক্তিনির্ভর অদম্য বাংলাদেশ হিসেবে। শিশুদের জন্য বাস্তবায়িত হচ্ছে বিভিন্ন প্রকল্প ও কার্যক্রম।
-বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান।


এসময় উপস্থিত ছিলেন- পাবনা- ৪ আসনের সংসদ সদস্য, বীর-মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস এমপি, ঈশ্বরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি, বীর-মুক্তিযোদ্ধা নায়েব আলী বিশ্বাস, ঈশ্বরদী উপজেলা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ইউএনও) পি এম ইমরুল কায়েস, ঈশ্বরদী পৌরসভার মেয়র, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ইসাহক আলী মালিথা, ঈশ্বরদী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক আব্দুস সালাম খান, ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার, ঈশ্বরদী প্রেসক্লাবের সাবেক সভাপতি মোস্তাক আহমেদ কিরণ, প্রেসক্লাব সভাপতি স্বপন কুমার কুণ্ডু প্রমুখ।

ঈশ্বরদীতে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের উদ্যোগে প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করেছেন অতিথিবৃন্দ। সোমবার দুপুরে ঈশ্বরদী উপজেলা পরিষদ চত্বরে


সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!