বুধবার , ১৫ জুন ২০২২ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

পাকশীতে মহানবী (সা.)–কে নিয়ে কটূক্তিকারী বিজেপি নেতাদের শাস্তি দাবি

প্রতিবেদক
বার্তা কক্ষ
জুন ১৫, ২০২২ ২:০৮ অপরাহ্ণ
পাকশীতে মহানবী (সা.)–কে নিয়ে কটূক্তিকারী বিজেপি নেতাদের শাস্তি দাবি

ভারতের বিজেপি’র কেন্দ্রীয় মুখপাত্র নূপুর শর্মা ও দিল্লি শাখার মিডিয়া প্রধান নবীন জান্দাল কর্তৃক মহানবী (সাঃ) ও আয়েশা (রাঃ) এর প্রতি চরম অবমাননার প্রতিবাদে ঈশ্বরদীর পাকশীতে এক বিশাল বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার (১৫ জুন) সকালে পাকশী ইউনিয়ন উলামা পরিষদ ও সর্বস্তরের তাওহীদি জনতা’র উদ্যোগে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিলটি পাকশী ফুরফুরা শরীফের থেকে শুরু হয়ে পাকশী রেলওয়ে বিভাগীয় কার্যালয় ঘুরে ঈশ্বরদী ইপিজেডের সামনে এক প্রতিবাদ সমাবেশ করে।

সমাবেশে বক্তব্য রাখেন পাকশী ইউনিয়ন উলামা পরিষদের প্রধান উপদেষ্টা ও ফুরফুরা শরীফ মাদ্রাসার মুহতামিম মাওলানা সিরাজুল ইসলাম, উলামা পরিষদের পাকশী ইউনিয়ন সভাপতি মাওলানা কামাল মোস্তফা, সহ সভাপতি হাফেজ মাওলানা আবু তাহের, সাধারণ সম্পাদক মাওলানা রাশেদুল ইসলাম প্রমুখ।

বক্তরা অবিলম্বে নূপুর শর্মা ও নবীন জান্দালকে গ্রেফতার করে তাদের ফাঁসি দাবি করেন এবং ভারতীয় সমস্ত পণ্য বর্জনের আহবান জানান। তারা বলেন, আমাদের প্রাণের চেয়ে প্রিয় নবী মুহাম্মদ (সাঃ) এর উপর কুরুচিপূর্ণ চারিত্রিক যে অপবাদ আরোপ করা হয়েছে তা কোন ভাবেই মেনে নেওয়া যায় না। আমার জীবন দিয়ে হলেও নবীর শানে কোন বেয়াদবি মেনে নেব না।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!