মঙ্গলবার , ৬ সেপ্টেম্বর ২০২২ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে স্কুলছাত্রীকে উক্তোক্তের প্রতিবাদে যুবককে ছুরিকাঘাত

প্রতিবেদক
বার্তা কক্ষ
সেপ্টেম্বর ৬, ২০২২ ৫:৫৭ অপরাহ্ণ
ঈশ্বরদীতে স্কুলছাত্রীকে উক্তোক্তের প্রতিবাদে যুবককে ছুরিকাঘাত

ঈশ্বরদীতে স্কুল গামী ছাত্রীদের উক্তোক্তের প্রতিবাদ করায় ওয়ারিদ আমান নামের এক যুবককে ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে। এ ঘটনায় যুবককে বোন বাদী হয়ে ঈশ্বরদী থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

আহত যুবক ওয়ারিদ আমান ঈশ্বরদী উপজেলার সাঁড়া ইউনিয়নের আরামবাড়ীয়ার আসনা ঈদগাহ পাড়া গ্রামের আব্দুল আজিজের ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, আজ মঙ্গলবার (৫ সেপ্টেম্বর ) বিকালে উপজেলার আসনা ফুটবল মাঠ সংলগ্ন রাস্তায় কয়েকটি মেয়ে তাদের প্রাইভেট শেষ করে বাড়ী যাওয়ার পথে একই এলাকার মো. বিদ্যুৎ হোসেনের ছেলে বখাটে মোঃ জয় (২১) মেয়েগুলোকে বাজে মন্তব্য করতে থাকে এবং তাদের পেছন থেকে ভিডিও করতে থাকে।

এসময় ওয়ারিদ বখাটে জয়কে নিষেধ করলে ওয়ারিদের উপর ক্ষীপ্ত হয়ে তাকে গালাগাল দিতে থাকে এবং তাকে দেখে নেবে বলে চলে যায়।
এরপরে সন্ধ্যা ৭ সময় ছোটভাই আমান ও বন্ধু শিহাবকে সঙ্গে করে ওয়ারিদ আড়ামবাড়ীয়া বাজারে তাদের ব্যাক্তিগত কাজ শেষে মোটরসাইকেল নিয়ে বাড়ি ফেরার সময় বখাটে জয় ও তার ফুফাতো ভাই বিশাল (২৫), চাচা বিপ্লব হোসেনসহ (৪০) অজ্ঞাত ২/৩ জন ওয়ারিদের মোটরসাইকেলের গতিরোধ করে তাদের উপর হামলা চালায়।

এসময় জয় ওয়ারিদকে হত্যার উদ্দেশ্যে চাকুদিয়ে এলোপাতারি আঘাত করতে থাকে এবং শিহাবকেও এলাপাতারি প্রহার করতে থাকলে তাদের আঘাতে ওয়ারিদের হাত,পা এবং শরীরের বিভিন্ন অংশ কেটে যায়। তাদের হামলায় ওয়ারিদের আত্ম চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে তারা পারিয়ে যায়।

এসময় স্থানীয়রা ওয়ারিদ এবং আহত শিহাবকে গুরুতর রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে ঈশ্বরদী উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের স্থানান্তর করেন।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!