বুধবার , ২৭ ডিসেম্বর ২০২৩ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

হার্ডিঞ্জ ব্রিজের নিচে কী করছেন শাকিব খান?

প্রতিবেদক
আমাদের বিনোদন রিপোর্ট :
ডিসেম্বর ২৭, ২০২৩ ৯:০৮ অপরাহ্ণ

পাবনায় ‘রাজকুমার’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন ঢাকাই সিনেমার কিং খান শাকিব। গত ১৮ ডিসেম্বর শুরু হয়েছে সিনেমাটির শুটিং।

এদিকে মঙ্গলবার (২৬ ডিসেম্বর) চিত্রনাট্য নির্মাতা ও গীতিকার ফেরারী ফরহাদ সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি পোস্ট করেছেন।

ওই পোস্ট থেকে জানা গেছে, বর্তমানে ঈশ্বরদীর হার্ডিঞ্জ ব্রিজের নিচে ‘রাজকুমার’ সিনেমার শুটিং হচ্ছে। আর সেখানেই পদ্মার বুকে নায়ক শাকিব খানকে দেখা গেছে। অন্যদিকে পরিচালক গভীর মনোযোগ দিয়ে মনিটরে সবকিছু পর্যবেক্ষণ করছেন।

চিত্রনাট্য নির্মাতা ও গীতিকার ফেরারী ফরহাদ জানান, ‘সবাই দিন দিন শেকড় থেকে দূরে সরে যাইতেছে। ‘রাজকুমার’ যতই আধুনিক হোক না কেন এখানে শিকড়ের গন্ধ আছে। কথাগুলো একান্ত ব্যক্তিগত আলোচনায় হিমেল আশরাফের। হিমেলের এই বিষয়টা আসলেই ভালো লেগেছে। ভালো লাগা শেয়ার করতে হয়।’

তিনি আরও বলেন, ‘যেই গল্পে শিকড় থাকে, সেই গল্পই অডিয়্যান্স এর গল্প। বাউন্ডারি এভাবেই মারতে হয়।’

ফরহাদ আরও লেখেন, “ঘুম ভেঙেই ডিরেক্টর স্যারের কথা মনে হইলো। দৈনিক স্বতঃস্ফূর্ত ইউনিট নিয়ে ২০ ঘণ্টা (প্লাস) কাজ করছে। ঈদের দিন এই কষ্টগুলো ইউনিটের সবাই ভুলে যাবে। কারণ সন্তান জন্মের আনন্দে, মা তার সব বেদনা ভুলে যায়। হিমেলের তাজ-এ আরেকটি পালক-এর নাম ‘রাজকুমার’।”

জানা গেছে, ‘রাজকুমার’ সিনেমায় শাকিব খানের সঙ্গে প্রথম লটে অংশ নিয়েছিলেন এই ছবির মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি। ঢাকায় নিজের অংশের শুটিংয়ের কাজ শেষ করে আমেরিকায় ফিরে গেছেন তিনি। অন্যদিকে ঢাকার শুটিং পর্ব শেষে এখন পাবনায় রয়েছেন শাকিব। পাবনা জেলার রেলওয়ে অধ্যুষিত উপজেলা ঈশ্বরদীতে, শতবর্ষী হার্ডিঞ্জ ব্রিজের নিচে দিন-রাত এক করে ‘রাজকুমার’ সিনেমার শুটিং চলছে।

প্রেম, পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে আমেরিকায় যাত্রার গল্পকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে ‘রাজকুমার’ সিনেমা। এটি প্রযোজনা করছেন আরশাদ আদনান। ‘রাজকুমার’ সিনেমাটি আসবে ২০২৪ সালের ঈদুল ফিতরে।

এর আগে হিমেল-শাকিব জুটির ‘প্রিয়তমা’ সিনেমাটি দেশের ইতিহাসে অন্যতম ব্যবসা সফল সিনেমার তকমা পেয়েছিল।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!