বৃহস্পতিবার , ২৫ জুলাই ২০২৪ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. নির্বাচন
  14. পাবনা
  15. ফিচার

সহযোগী সংগঠন মাঠে থাকায় ঈশ্বরদীতে নাশকতা করতে পারেনি জামায়াত-শিবির : এমপি গালিব

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
জুলাই ২৫, ২০২৪ ১০:৪৯ অপরাহ্ণ

বক্তব্য দিচ্ছেন পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘড়িয়া) আসনের এমপি গালিবুর রহমান শরীফ। ছবি : আমাদের ঈশ্বরদী

কোটা সংস্কার আন্দোলনের নামে দেশে জামায়াত-শিবির ও বিএনপি সহিংসতা ও নাশকতা চালিয়েছে। গান পাউডার দিয়ে সরকারি সম্পদে আগুন ধরিয়ে দিয়েছে তারা। কিন্তু ঈশ্বরদীতে আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা পুলিশের সঙ্গে মাঠে থাকায় তারা কোনো নাশকতা চালাতে পারেনি। বৃহস্পতিবার (২৫ জুলাই) সকালে উপজেলা আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির সিনিয়র সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মাদ রশিদুল্লাহর সভাপতিত্বে সাংগঠনিক বিষয়ে দলীয় কার্যালয়ে এসব কথা বলেন পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘড়িয়া) আসনের এমপি গালিবুর রহমান শরীফ।

এই জন্য দলীয় নেতাকর্মীদের ধন্যবাদ জানিয়ে ঐক্যবদ্ধ থেকে আগামী দিনেও জামায়াত-শিবির ও বিএনপি যেকোনো ধরনের আন্দোলনকে প্রতিহত করার আহ্বান জানান এমপি গালিব।

দুঃখ প্রকাশ করে দলীয় নেতাকর্মীদের উদ্দেশে এমপি গালিব বলেন, ‘অভিযান চালিয়ে সহিংসতা ও নাশকতার চেষ্টাকারী জামায়াত-শিবির ও বিএনপির নেতাকর্মীদের গ্রেপ্তার করছে পুলিশ। আর থানা থেকে তাদের ছাড়িয়ে নিতে আওয়ামী লীগের কিছু নেতাকর্মী জোর তদরিব করছেন। জামায়াত ও শিবিরের জন্য তদরিব করবেন না।

দু-একজন নির্দোষ ব্যক্তি গ্রেপ্তার হলেও সমস্যা নেই। ছাড়ানোর জন্য থানায় তদবির করবেন না। তারা আদালতে গিয়ে জামিন নিয়ে আসবে।’

এই সভায় ঈশ্বরদী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেয়র ইছাহক আলী মালিথা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টু, উপজেলা পরিষদের চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদার, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মকলেছুর রহমান মিন্টু উপস্থিত ছিলেন।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!