শনিবার , ১৫ অক্টোবর ২০২২ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি কিরন, সম্পাদক বাতেন

প্রতিবেদক
বার্তা কক্ষ
অক্টোবর ১৫, ২০২২ ১২:১৬ অপরাহ্ণ
ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি কিরন, সম্পাদক বাতেন

ঈশ্বরদীতে কর্মরত সাংবাদিকদের প্রাণের সংগঠন ঐতিহ্যবাহী ‘ঈশ্বরদী প্রেসক্লাব’র নতুন কমিটি গঠন করা হয়েছে। শনিবার সকালে প্রেসক্লাব মিলনায়তনে এক সভায় সবার সর্বসম্মতিক্রমে ভোরের কাগজের উপজেলা প্রতিনিধি মোস্তাক আহমেদ কিরন সভাপতি ও সাপ্তাহিক জয়পত্র পত্রিকার সম্পাদক আব্দুল বাতেনকে পুনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

বিদায়ী কমিটির সভাপতি স্বপন কুমার কুন্ডুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল বাতেনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা-৪ আসনের সংসদ সদস্য নুরুজ্জামান বিশ্বাস। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নায়েব আলী বিশ্বাস, পৌরসভার মেয়র ইছহাক আলী মালিথা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টু ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের কোষাধ্যক্ষ খায়রুজ্জামান কামাল প্রমুখ।

পরে সদস্যদের মতামত ও সর্বসম্মত সিদ্ধান্তের ভিত্তিতে ২৫ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। অন্যেরা হলেন, সহসভাপতি কে এম আবুল বাসার (সম্পাদক, ঈশ্বরদীর কাগজ) , খন্দকার মাহবুবুল হক দুদু (উপজেলা প্রতিনিধি, আজকের পত্রিকা ও অবজারভার), আব্দুল মান্নান টিপু (সম্পাদক, সাপ্তাহিক সমকোণ), সহ-সাধারণ সম্পাদক শফিউল আলম বিশ্বাস (ভারপ্রাপ্ত সম্পাদক,সাপ্তাহিক নয়া আন্দোলন), সেলিম সরদার (উপজেলা প্রতিনিধি, সমকাল ও সম্পাদক সাপ্তাহিক ঈশ্বরদী), মহিদুল ইসলাম (উপজেলা প্রতিনিধি, দেশ রূপান্তর ও সম্পাদক, প্রথম সকাল), কোষাধ্যক্ষ শেখ মহসিন (উপজেলা প্রতিনিধি, মানবকন্ঠ ও সম্পাদক সময়ের ইতিহাস), সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান বাবলু (উপজেলা প্রতিনিধি, দৈনিক লোকায়ন), সহ-সাংগঠনিক সম্পাদক মিশুক প্রধান (সম্পাদক, সাপ্তাহিক স্বঃকাল বাংলা), মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ফজলুর রহমান ফান্টু (ভারপ্রাপ্ত সম্পাদক, চেতনার ঈশ্বরদী), দপ্তর সম্পাদক আমিরুল ইসলাম রিংকু (সম্পাদক, পদ্মার খবর), প্রচার ও প্রকাশনা সম্পাদক টিপু সুলতান (উপজেলা প্রতিনিধি, বাংলা নিউজ টুয়েন্টিফোর), সমাজ কল্যাণ সম্পাদক শেখ মেহেদী (উপজেলা প্রতিনিধি, কালের কণ্ঠ), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক জাহাঙ্গীর হোসেন (উপজেলা প্রতিনিধি, বাংলাদেশ পোষ্ট ও সম্পাদক, জনদৃষ্টি) , ক্রীড়া সম্পাদক ওয়াহেদ আলী সেন্টু (উপেজলা প্রতিনিধি, আমাদের সময়)। এছাড়া নির্বাহী সদস্যরা হলেন স্বপন কুমার কুন্ডু (উপজেলা প্রতিনিধি, ইত্তেফাক), আ ত ম শহীদুজ্জামান নাসিম (উপজেলা প্রতিনিধি, সংবাদ), এম এম রাজা (উপজেলা প্রতিনিধি, ইনকিলাব), হাশেম আলী (সম্পাদক, দৈনিক উন্নয়নের কথা), লাহেড়ী মিন্টু (উপজেলা প্রতিনিধি, ভোরের পাতা), আলমাস আলী (উপজেলা প্রতিনিধি, নয়া আন্দোলন), ওহিদুজ্জামান টিপু (সম্পাদক, দৈনিক বীর বাংলা) ও আহসান হাবীব (উপজেলা প্রতিনিধি, বাংলাদেশ সময়)।

ঈশ্বরদী প্রেসক্লাব নবগঠিত কমিটিকে সাপ্তাহিক আমাদের ঈশ্বরদী পত্রিকার পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন।

সর্বশেষ - ঈশ্বরদী

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!