মঙ্গলবার , ১৫ মার্চ ২০২২ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে দুই বখাটের কারনে এক শিক্ষার্থীর স্কুলে যাওয়া বন্ধ

প্রতিবেদক
বার্তা কক্ষ
মার্চ ১৫, ২০২২ ১:১৮ অপরাহ্ণ
ঈশ্বরদীতে দুই বখাটের কারনে এক শিক্ষার্থীর স্কুলে যাওয়া বন্ধ


উত্ত্যক্তের প্রতিবাদ করায় স্বজনকে মারধর


ঈশ্বরদীতে দশম শ্রেণির এক শিক্ষার্থীকে বিভিন্নভাবে উত্ত্যক্ত করে আসছিল সৈকত ও সৌরভ নামের দুই কিশোর। এ ঘটনার প্রতিবাদ করায় শিক্ষার্থীর চাচা এবং একই শ্রেণির ছাত্র আরিফুল ইসলামকে পিটিয়ে আহত করেছে ওই দুই কিশোরসহ চারজন।

রোববার বিকেলে উপজেলার ছলিমপুর ইউনিয়নের মানিকনগর গ্রামে মারধরের এ ঘটনা ঘটে। এরপর ওই শিক্ষার্থী স্কুলে যাওয়া বন্ধ করে দিয়েছে।

অভিযুক্ত চারজন হল, মানিকনগর গ্রামের আসলাম হোসেনের যমজ ছেলে সৌরভ হোসেন ও সৈকত হোসেন, একই গ্রামের ইয়ার আলীর ছেলে ইমরান ও আইনুল ইসলামের ছেলে আকাশ। আহত আরিফুলের বাবা সাইদুল ইসলাম রোববার রাতেই তাদের বিরুদ্ধে ঈশ্বরদী থানায় মামলা করেছেন।

শিক্ষার্থীর স্বজনরা জানান, মানিকনগর উচ্চ বিদ্যালয়ের ওই শিক্ষার্থীকে দীর্ঘদিন ধরে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল সৌরভ। ভাই সৈকতসহ কয়েকজনকে নিয়ে স্কুলে যাওয়া-আসার সময় নিয়মিত শিক্ষার্থীকে উত্ত্যক্ত করে আসছিল সে। এর মধ্যে তারা ওই শিক্ষার্থীর ছবি তুলে এডিট করে ফেসবুকে পোস্ট করে।

ওই শিক্ষার্থী জানায়, সৌরভ প্রায়ই তার মোবাইল নম্বরে খারাপ কথা লিখে মেসেজ পাঠাত। মোবাইলে কল করেও বাজে কথা বলত। এসব কথা সে তার বড় ভাই সোহাগ হোসেনকে জানায়। পরে সোহাগ চাচা আরিফুলকে সঙ্গে নিয়ে বখাটেদের এ ধরনের কাজ করতে নিষেধ করে আসে। রোববার রাস্তায় একা পেয়ে সৌরভ ও সৈকতসহ তাদের দুই বন্ধু আরিফুলকে রড ও জিআই পাইপ দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। এলাকায় পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!