মঙ্গলবার , ১৯ মার্চ ২০২৪ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদী জাকের সুপার মার্কেটের ব্যবসায়ীদের নতুন কমিটি গঠন

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
মার্চ ১৯, ২০২৪ ১:৩৮ পূর্বাহ্ণ

কল্লোল সভাপতি- সা.সম্পাদক মাসুম

ঈশ্বরদী বাজারের স্বনামধন্য “জাকের সুপার মার্কেটের ব্যবসায়ীদের নতুন কমিটি গঠন করা হয়েছে। সোমবার (১৮ মার্চ) বিকেলে মার্কেটের অস্থায়ী কার্যালয়ে দ্বি-বার্ষিক সম্মেলন শেষে ব্যবসায়ীদের সকলের সম্মতিতে আনুষ্ঠানিক ভাবে এই কমিটি গঠন করা হয়।

নবগঠিত ৩৮ সদস্য বিশিষ্ট কমিটিতে মার্কেটের বিশিষ্ট ব্যবসায়ী ও মাদক বিরোধী সংগঠন মানাবের সভাপতি মাসুম পারভেজ কল্লোলকে সভাপতি এবং ব্যবসায়ী ও ব্যাডমিন্টন খেলোয়ার আমিনুল ইসলাম মাসুমকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। সম্মেলন শেষে বিশিষ্ট ব্যবসায়ী নুরুদ্দিন নুরু সভাপতিত্বে ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

কার্যনির্বাহী কমিটির অন্যান্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি সাইদুল ইসলাম, সহ-সভাপতি আমির হোসেন, সহ-সভাপতি মো. প্রিন্স রকিব, সহ-সভাপতি রবিউল ইসলাম রবি, যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ, সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম নয়ন, অর্থ সচিব মোহাম্মদ শরীফুল হক মুকুল, সহ-অর্থ সচিব মোহাম্মদ মেহেদী হাসান তুষার, দপ্তর সম্পাদক সংগ্রাম, তথ্য সম্পাদক রনি খান, মহিলা বিষয়ক সম্পাদক পারভিন আক্তার, সহ-মহিলা বিষয়ক সম্পাদক ফারজানা ফেরদৌস পুষ্প প্রমুখ।

সম্মেলনে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাপ্তাহিক ঈশ্বরদীর সম্পাদক সেলিম সরদার, দৈনিক কালের কন্ঠের ঈশ্বরদী প্রতিনিধি শেখ মেহেদী হাসান, সাপ্তাহিক প্রথম সকাল সম্পাদক মহিদুল ইসলাম, সাপ্তাহিক স্ব-কাল বাংলা সম্পাদক মিশুক প্রধান, সাপ্তাহিক আমাদের ঈশ্বরদীর ভারপ্রাপ্ত সম্পাদক শাহিনুর রহমান বাঁধন, বিজয় টেলিভিশনের ঈশ্বরদী প্রতিনিধি আশরাফুল আলম সবুজসহ অন্যান্যরা।

ভিডিও:

সর্বশেষ - ঈশ্বরদী

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!