মঙ্গলবার , ৬ ফেব্রুয়ারি ২০২৪ | ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যানের দায়িত্ব পেলেন আব্দুস সালাম খান

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
ফেব্রুয়ারি ৬, ২০২৪ ১০:৫১ অপরাহ্ণ

পাবনার ঈশ্বরদী উপজেলা পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পেলেন পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান। ২০ জানুয়ারি পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী বিশ্বাস মৃত্যুবরণ করায় পদটি শূন্য হয়।

আজ মঙ্গলবার (৬ জানুয়ারি) ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান চেয়ারম্যানের দায়িত্বভার গ্রহণ করেন।

স্থানীয় সরকার মন্ত্রণালয় সোমবার (৫ ফেব্রুয়ারি) প্রেরিত পত্রে মৃত্যুজনিত কারণে চেয়ারম্যানের পদটি শূন্য ঘোষণা করে। পরিষদের ১৫ (৩) ধারা অনুযায়ী আরেকপত্রে নতুন চেয়ারম্যান দায়িত্ব গ্রহণ না করা পর্যন্ত প্যানেল চেয়ারম্যান-১ আবদুস সালাম খানকে চেয়ারম্যানের সার্বিক দায়িত্ব প্রদান করা হয়।

ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবীর কুমার দাশ চেয়ারম্যানের দায়িত্বভার গ্রহণের বিষয়টি নিশ্চিত করে বলেন, গত ২০ জানুয়ারি উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী বিশ্বাসের মৃত্যু হলে পদটি শূন্য হয়।

পরিষদের কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার জন্য ৫ ফেব্রুয়ারি স্থানীয় সরকার মন্ত্রণালয়ের উপজেলা-১ শাখার সিনিয়র সহকারী সচিব পূরবী গোলদার স্বাক্ষরিত পত্রে তাকে দায়িত্ব ও আর্থিক ক্ষমতা প্রদানের নির্দেশনা দেওয়া হয়েছে।

পরিষদের দায়িত্বপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুস সালাম খান সদ্য প্রয়াত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী বিশ্বাসের আত্মার মাগফেরাত কামনা করে বলেন, আমার ওপর যে দায়িত্ব অর্পিত হয়েছে সততা ও নিষ্ঠার সঙ্গে পালনের চেষ্টা করবো।

সর্বশেষ - ঈশ্বরদী

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!