সোমবার , ১৫ আগস্ট ২০২২ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

বিনম্র শ্রদ্ধা ও যথাযোগ্য মর্যাদর মধ্য দিয়ে ঈশ্বরদীতে পালিত জাতীয় শোক দিবস

প্রতিবেদক
বার্তা কক্ষ
আগস্ট ১৫, ২০২২ ৮:২৫ পূর্বাহ্ণ
বিনম্র শ্রদ্ধা ও যথাযোগ্য মর্যাদর মধ্য দিয়ে ঈশ্বরদীতে পালিত জাতীয় শোক দিবস

বিনম্র শ্রদ্ধা ও যথাযোগ্য মর্যাদর মধ্য দিয়ে ঈশ্বরদীতে স্বাধীনতার স্থপতি, মুক্তিযোদ্ধাদের সর্বাধিনায়ক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

দিবস টি পালন উপলক্ষে সোমবার ১৫ আগস্ট সকালে ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের দিনব্যাপী নানান কর্মসূচি আয়োজন করে। সকাল ৮টায় দলীয় কার্যালয়ের সামনে জাতীয়, দলীয় ও শোক পতাকা উত্তোলনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা করা হয়। পরে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ এবং রক্তের গ্রুপ নির্ণয় ও ব্লাড সুগার পরীক্ষা কর্মসূচি উদ্বোধন করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা- ৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস। সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস। উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ রশিদুল্লাহ, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না  মন্ডল, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুজ্জামান নাসিম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র আবুল কালাম আজাদ মিন্টু, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল খালেক, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র ইছাহক আলী মালিথা, যুগ্ম সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, জেলা আওয়ামী লীগের সাবেক উপদপ্তর সম্পাদক ব্যারিস্টার সৈয়দ আলী জিরো, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম বিশ্বাস,উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ আজিজুর রহমান চঞ্চল, উপজেলা আওয়ামী লীগের কার্যকারী সদস্য সাংবাদিক মইনুল ইসলাম মিন্টু, জেলা আওয়ামী লীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদিকা শাহজাবিন শিরিন পিয়া, উপজেলা যুবলীগের সভাপতি শিরহান শরীফ তমাল, যুবলীগ নেতা তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস, পৌর যুবলীগের সভাপতি আলাউদ্দিন বিপ্লব, জাতীয় শ্রমিক লীগের জাহাঙ্গীর হোসেন, স্বেচ্ছাসেব ক লীগের আহ্বায়ক মাসুদ রানা, যুগ্ম আহ্বায়ক সজীব মালিথা, ছাত্রলীগের সভাপতি মল্লিক মিলন মাহমুদ তন্ময় সহ আওয়ামী লীগ, মহিলা আওমীলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, ও ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতা-কর্মী এ সময়ে উপস্থিত ছিলেন। সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক ভিপি মুরাদ মালিথা।

এ সময় আরো উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা সংসদ, ঈশ্বরদী প্রেসক্লাবে , সাহিত্য সংস্কৃতি পরিষদ, আইনজীবী পরিষদ, সঙ্গীত, ক্রীয়াও নাট্য চর্চা প্রতিষ্ঠান, বঙ্গবন্ধু সৈনিক ক্লাব, সহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক প্রতিষ্ঠানের নেতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!