বুধবার , ১০ জানুয়ারি ২০২৪ | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

শেখ হাসিনার কথা রেখেছে ভোটাররা
এবার গালিবকে মন্ত্রী দেখতে চান ঈশ্বরদী-আটঘরিয়াবাসী

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
জানুয়ারি ১০, ২০২৪ ৭:২১ অপরাহ্ণ

আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার কথা রেখেছেন ঈশ্বরদী-আটঘরিয়ার ভোটাররা। বিপুল ভোটে জয়লাভ করার মধ্য দিয়ে পাবনা-৪ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী গালিবুর রহমান শরীফ কে ভোট দিয়ে নির্বাচিত করেছেন দুই উপজেলার ভোটাররা।

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বিগত সময়ে এই অঞ্চলের মানুষকে সম্মানিত করে এই আসনের সংসদ সদস্য প্রয়াত শামসুর রহমান শরীফকে ভূমিমন্ত্রীর দায়িত্ব দিয়েছিলেন।

প্রয়াত শামসুর রহমান শরীফ তার দক্ষতা এবং মেধা দিয়ে ভূমি মন্ত্রণালয়ের দায়িত্ব পালনরত অবস্থায় অসুস্থ হয়ে মৃত্যুবরণ করেন।

চ্যালেঞ্জমুখী নির্বাচনে দুই উপজেলার ভোটাররা শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে ভোটকেন্দ্রে উপস্থিত হয়ে দীর্ঘ সময় লাইনে দাঁড়িয়ে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

যার ফলশ্রুতিতে আওয়ামী লীগের নৌকার প্রার্থী গালিবুর রহমান শরীফ বিপুল ভোটে নির্বাচিত হন।
ঈশ্বরদী-আটঘরিয়াবাসী মনে করেন, প্রধানমন্ত্রী মনোনয়ন দিয়ে গালিবের প্রতি আস্থা রেখেছেন। প্রধানমন্ত্রীর আস্থার প্রতিদানও দিয়েছেন তিনি।

এই আসনের ভোটারদের প্রত্যাশা, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গালিবকে মন্ত্রিসভায় স্থান দিয়ে আরেকটি উদাহরণ সৃষ্টি করবেন। তারা মনে করেন, তারুণ্যের প্রতীক, মেধাবী, শিক্ষিত ও স্মার্ট গালিবুর রহমান শরীফ দলমত নির্বিশেষে সবাইকে নিয়ে কাজ করবেন।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!