বৃহস্পতিবার , ২৬ মে ২০২২ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

প্রধানমন্ত্রীকে কটুক্তির প্রতিবাদে ঈশ্বরদীতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল, প্রতিবাদ সভা

প্রতিবেদক
বার্তা কক্ষ
মে ২৬, ২০২২ ১:১৫ অপরাহ্ণ
প্রধানমন্ত্রীকে কটুক্তির প্রতিবাদে ঈশ্বরদীতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল, প্রতিবাদ সভা

কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল, প্রতিবাদ সভা ও কুশপুত্তলিকা দাহ করেছেন ছাত্রলীগের নেতা-কর্মীরা।

ঈশ্বরদী উপজেলা ও পৌর ছাত্রলীগের যৌথ উদ্যোগে আজ বৃহস্পতিবার দুপুরে এসব কর্মসূচি পালন করা হয়।

ছাত্রলীগের নেতা-কর্মীরা সরকারি কলেজ প্রশাসন ভবনের সামনে থেকে বিক্ষোভ মিছিল করে শহরের বাজার এলাকায় এসে সংক্ষিপ্ত প্রতিবাদ সভার মাধ্যমে তা শেষ করে। পরে সাইফ মাহমুদ জুয়েলের কুশপুত্তলিকা দাহ করে ছাত্রলীগের নেতা-কর্মীরা।

সভায় বক্তব্য দেন উপজেলা ছাত্রলীগের সভাপতি মল্লিক মিলন মাহমুদ তন্ময়, সাধারণ সম্পাদক খন্দকার আরমান, পৌর ছাত্রলীগের সভাপতি আবির হোসেন শৈশব ও সাধারণ সম্পাদক মারুফ হাসানসহ দলীয় নেতৃবৃন্দ।


এসময় বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অবমাননাকর ভাষায় কটুক্তি করায় আমরা ছাত্রলীগ ক্ষোভ প্রকাশ করছি এবং তাকে দ্রুত আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি। যদি তাকে গ্রেপ্তার না করা হয় তাহলে সারা বাংলাদেশের ছাত্রলীগ সম্মিলিত ভাবে তার বিরুদ্বে স্বোচ্চার হবো। বাংলাদেশ ছাত্রলীগ স্বাধীনতাবিরোধী সব অপশক্তির ষড়যন্ত্র মোকাবিলা করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে সর্বদা প্রস্তুত আছে।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!