মঙ্গলবার , ১৯ ডিসেম্বর ২০২৩ | ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. 1w
  2. 1Win AZ Casino
  3. 1win Brazil
  4. 1winRussia
  5. mostbet tr
  6. অর্থনীতি
  7. আইন ও আদালত
  8. আন্তর্জাতিক
  9. ঈশ্বরদী
  10. করোনাভাইরাস
  11. কৃষি
  12. ক্যাম্পাস
  13. খেলাধুলা
  14. গল্প ও কবিতা
  15. চাকরির খবর

ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র নিহত : আহত ৩

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
ডিসেম্বর ১৯, ২০২৩ ৯:১৭ অপরাহ্ণ

পাবনার ঈশ্বরদী বিমানবন্দর সড়কে মোটরসাইকেলের সঙ্গে পিকআপ ভ্যান ও ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে এক কলেজছাত্র নিহত হয়েছে। এতে ৩ জন আহত হয়েছেন।

মঙ্গলবার ( ১৯ ডিসেম্বর ) রাত সোয়া ৯টার দিকে শহরের বাবুপাড়ায় ঈশ্বরদী সরকারি সাঁড়া মাড়োয়ারি মডেল স্কুল অ্যান্ড কলেজের সামনে এই দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে একজনকে গুরুতর অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো ও অন্য দুজনকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এসব তথ্য নিশ্চিত করেন ঈশ্বরদী থানা-পুলিশের পরিদর্শক (তদন্ত) মনিরুল ইসলাম। তিনি বলেন, ‘দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে। দুর্ঘটনাকবলিত পিকআপ ভ্যান জব্দ করা হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হবে।’

নিহত ছাত্র মনির হোসেন (১৮) ঈশ্বরদীর পিয়ারাখালী গ্রামের ফজল হোসেনের ছেলে। তিনি কলেজে লেখাপড়া করতেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার রাতে ঈশ্বরদী-লালপুর-বানেশ্বর আঞ্চলিক সড়কে বেপরোয়া গতিতে মালবোঝাই একটি ট্রাকের সঙ্গে পিকআপ ভ্যানের সংঘর্ষ হলে পিকআপ ভ্যান উল্টে যায়। মুহূর্তেই বিপরীতদিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের সঙ্গে ট্রাক ও পিকআপের মুখোমুখি সংঘর্ষ হলে মোটরসাইকেলের তিন যাত্রীর মধ্যে ঘটনাস্থলেই ওই কলেজছাত্র মারা যান। এ সময় মোটরসাইকেলের অপর দুই যাত্রীসহ পিকআপ ভ্যানের চালক আহত হন।

খবর পেয়ে ঈশ্বরদী ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের উদ্ধারকর্মীরা হতাহতদের উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে আহতদের মধ্যে একজননের অবস্থার অবনতি হলে তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!