মঙ্গলবার , ৪ অক্টোবর ২০২২ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে সাংবাদিক সমাবেশ ও সংবর্ধনা

প্রতিবেদক
বার্তা কক্ষ
অক্টোবর ৪, ২০২২ ৫:৫৩ অপরাহ্ণ
ঈশ্বরদীতে সাংবাদিক সমাবেশ ও সংবর্ধনা

ঈশ্বরদীতে সাংবাদিক সমাবেশ ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৩ অক্টোবর ২০২২) সন্ধ্যায় ঈশ্বরদীতে কর্মরত সাংবাদিকদের উদ্যোগে বাংলাদেশ সুগারক্রপ রিসার্স ইনস্টিটিউটের প্রশিক্ষণ মিলনায়তনে সাংবাদিক সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের কোষাধ্যক্ষ খায়রুজ্জামান কামাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএসআরআই এর ভারপ্রাপ্ত মহাপরিচালক ড. কুয়াশা মাহমুদ ও সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান ফান্টু।

প্রধান অতিথি সাংবাদিক খায়রুজ্জামান কামাল বলেন, তিনমূলের সাংবাদিকদের দক্ষতা বৃদ্ধির বিকল্প নাই। দক্ষতা বৃদ্ধির জন্য উদ্যোগ গ্রহণ করলে বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট ও অন্যান্য সংস্থার মাধ্যমে আপনাদের দক্ষতা বৃদ্ধির প্রশিক্ষণ ও কর্মশালার সহযোগিতা করা হবে এবং সাংবাদিকরা লেখনির জন্য হুমকি-ধামকির স্বীকার হচ্ছেন এ জন্য সাংবাদিকদের ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান। প্রশাসনকে সাংবাদিকদের নিরাপত্তা বিধানের দাবী জানান।

ঈশ্বরদীর জ্যেষ্ঠ সাংবাদিক মোস্তাক আহমেদ কিরনের সভাপতিত্বে ও সিনিয়র সাংবাদিক মাহাবুবুল হক দুদুর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, ঈশ্বরদী প্রেসক্লাবের সাবেক সভাপতি এস এম রাজা; সাবেক সাধারণ সম্পাদক এস এম ফজলুর রহমান; আবুল হাসেম; সহসভাপতি কে এম আবুল বাশার; ঈশ্বরদী সাহিত্য পরিষদের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা এমদাদুল হক আমান; লালপুর থানা কেন্দ্রীয় প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ ইমাম হাসান মুক্তি; লালপুর প্রেসক্লাবের সভাপতি আব্দুল করিম; সাধারণ সম্পাদক মোজাম্মেল হক; বঙ্গবন্ধু পরিষদের সদস্যসচিব অধ্যাপক শহীদুল হক শাহীন; শিক্ষক সমিতির সভাপতি ফজলুল হক; জনদৃষ্টির সম্পাদক জাহাঙ্গীর হোসেন; প্রথম সকালের সম্পাদক মহিদুল ইসলাম; বীর বাংলার সম্পাদক ওহিদুজ্জামান টিপু প্রমুখ।

এ সময় প্রধান অতিথি খায়রুজ্জামান কামালকে সাংবাদিক নের্তৃবৃন্দ সংবর্ধনা স্মারক ও জ্যেষ্ঠ সাংবাদিক মোস্তাক আহমেদ কিরনের হাতে ক্রেস্ট তুলে দেন এবং জাতীয় কৃষি পদক প্রাপ্ত কৃষক কুল ময়েজ সহ কৃষক নের্তৃবৃন্দ সংবাদিক নেতাকে ফল ও সবজি উপহার দেন।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!