সোমবার , ২ অক্টোবর ২০২৩ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

শেখ হাসিনা ঈশ্বরদী-আটঘরিয়া থেকে পছন্দের সেরা ফুলটিই বেছে নেবেন : গালিব

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
অক্টোবর ২, ২০২৩ ৭:২২ অপরাহ্ণ

পাবনা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গালিবুর রহমান শরীফ বলেছেন, গণতন্ত্রের মানসকন্যা দেশরত্ন শেখ হাসিনা মন্তব্যে করেছেন ‘শত ফুল ফুটতে দিন, যে ফুলটি সবচেয়ে সুন্দর সেটা আমি বেছে নেব।’ ঈশ্বরদী-আটঘরিয়া থেকে তিনি বারংবার শামসুর রহমান শরীফকে বেছে নিতেন। আমি বিশ্বাস করি এবারও তিনি পছন্দের সেরা ফুলটিই বেছে নেবেন।

রোববার বিকেলে ঈশ্বরদী উপজেলার লক্ষীকুন্ডা ইউনিয়নের ৮-৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত মতবিনিময় সভার প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আমার বাবার (প্রয়াত ভূমি মন্ত্রী) মৃত্যুর পর এই চরাঞ্চল কালো মেঘে ঢেকে গিয়েছিল। চর দখল নিয়ে কিছু অসাধু মহল নিজেদের ফাইদা লুটতে স্থানীয়দের মধ্যে দ্বন্দ্ব সৃষ্টি করছে। আপনাদের বলতে চায়, আপনাদের পূর্বপুরুষের আদি জায়গা নিয়ে কাউকে খেলতে দিবেন না। যাতে আর কোন মায়ের বুক খালি না হয়। আর কোন পুত্র যেন পিতা হারা না হয়।

তিনি আরও বলেন, তাঁর বাবা বেঁচে থাকা অবস্থায় এই অঞ্চলে জামায়াত বিএনপি স্বাধীনতা বিরোধী শক্তি নির্বিকার ছিলো। কিছুদিন হল তারা রাজপথে সক্রিয় হয়ে উঠেছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি-জামায়াত যদি কোনও ষড়যন্ত্র ও নৈরাজ্য সৃষ্টি করে তাদেরকে কঠোরভাবে প্রতিহত করা হবে।

ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি রমজান আলীর সভাপতিত্বে ও যুবলীগের সভাপতি আলফাজ উদ্দিনের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম প্রামানিক, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিসুর রহমান শরীফ, উপজেলা যুবলীগের সভাপতি শিরহান শরীফ তমাল ও পৌর যুবলীগের সভাপতি আলাউদ্দিন বিপ্লব প্রমুখ।

সর্বশেষ - ঈশ্বরদী

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!