শুক্রবার , ২৭ অক্টোবর ২০২৩ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

নাশকতার পরিকল্পনার অভিযোগ
ঈশ্বরদীতে বিএনপির ৭ নেতা-কর্মীকে আটক

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
অক্টোবর ২৭, ২০২৩ ১২:৩৪ পূর্বাহ্ণ
<span style='color:#ff0000;font-size:20px;'>নাশকতার পরিকল্পনার অভিযোগ</span> <br> ঈশ্বরদীতে বিএনপির ৭ নেতা-কর্মীকে আটক

পাবনার ঈশ্বরদীতে জাতীয়বাদী দল বিএনপি ও দলটির অঙ্গ সংগঠনের সাত নেতা-কর্মীকে আটকের অভিযোগ উঠেছে। বুধবার মধ্য রাতে বাসা-বাড়িতে অভিযান চালিয়ে তাঁদের আটক করা হয়।

আটকেরা হলেন—লক্ষীকুন্ডা ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সদস্যসচিব রানা বিশ্বাস, সলিমপুর ইউনিয়ন যুবদল সদস্য রবিউল ইসলাম রবি বিশ্বাস, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক শরিফুল ইসলাম শরীফ, সলিমপুর স্বেচ্ছাসেবক দলের সদস্যসচিব কবিরুজ্জামান রেন্টু, ওয়ার্ড যুবদলের সাংগঠনিক সম্পাদক রাশেদুল ইসলাম, ঈশ্বরদী পৌরর ৪ নম্বর ওয়ার্ড যুবদল সহসভাপতি মনির হোসেন ও সাহাপুর যুবদল সদস্য রমজান আলী।

পাবনা জেলা ছাত্রদলের সহসভাপতি ও ঈশ্বরদী উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক নেতা মো. আউয়াল কবির বলেন, পুলিশ তাঁর বাড়িতেও দুই দফা অভিযান চালিয়েছে গ্রেপ্তারের জন্য। দলীয় নেতা-কর্মী আটকের পর তাঁদের স্থানীয়ভাবে শান্তিপূর্ণ রাজনৈতিক কর্মসূচি স্থগিত করা হয়েছে।

দলের একাধিক সূত্রে জানা গেছে, বুধবার গভীর রাত থেকে পুলিশ আটক ব্যক্তিদের বাড়িতে অভিযান চালিয়ে তাদের থানায় নিয়ে আসে। পরিবার থেকে থানায় যোগাযোগ করা হলে আটক নেতা-কর্মীদের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগ রয়েছে বলে পুলিশ জানায় তাঁদের। এদিকে বুধবার রাতে আটকের পর থেকে বিএনপির অনেক নেতা-কর্মী গা ঢাকা দিয়েছেন।

ঈশ্বরদী থানার পরিদর্শক (তদন্ত) হাসান বাসির বিষয়টি নিশ্চিত করে বলেন, আটক ব্যক্তিদের বিরুদ্ধে বিস্ফোরক দ্রব্য ও নাশকতার পরিকল্পনার অভিযোগ রয়েছে। এ কারণে তাঁদের আটক করা হয়েছে।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!