শুক্রবার , ২১ জুলাই ২০২৩ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে সুদের টাকা দিতে না পেরে যুবকের আত্মহত্যা

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
জুলাই ২১, ২০২৩ ৯:০১ অপরাহ্ণ

পাবনার সুদের টাকা পরিশোধ করতে না পেরে সিজল হোসেন (২৮) নামে এক যুবক আত্মহত্যা করেছেন। শুক্রবার (২১ জুলাই) উপজেলার সলিমপুর ইউনিয়নের মানিকনগর পশ্চিম পাড়া ন্যাংড়ার দোকান এলাকায় এ ঘটনা ঘটে। সিজল হোসেন ওই গ্রামের সাইদুল প্রামাণিকের ছেলে।

নিহতের পরিবার জানায়, সিজল তার অভিভাবকদের অজান্তে তিন বছর আগে স্থানীয় সুদ ব্যবসায়ী আলেফ সরদারের কাছ থেকে দুই লাখ টাকা ঋণ নেন। সিজল ওই টাকার সুদসহ তিন লাখ টাকা দেওয়ার পরও আরও ৫০ হাজার টাকা দাবি করেন আলেফ সরদার।

সুদের ৫০ হাজার টাকা পরিশোধ করতে না পেরে বৃহস্পতিবার রাতে আলেফ সরদার সিজলকে অকথ্য ভাষায় গালাগাল করেন। এ সময় সিজল এবং সুদ কারবারির মধ্যে বাগবিতণ্ডা হয়। এতে তীব্র অপমান সহ্য করতে না পেরে সিজল বৃহস্পতিবার রাতে গ্যাসের ওষুধ খেয়ে ছটফট করতে থাকেন। পরিবারের লোকজন টের পেয়ে সিজলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানেই সিজল মারা যান।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বলেন, সিজলের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। পরে ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!