মঙ্গলবার , ৩ অক্টোবর ২০২৩ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে নিজ শয়ন কক্ষ থেকে বৃদ্ধর মরদেহ উদ্ধার

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
অক্টোবর ৩, ২০২৩ ৮:৩৫ অপরাহ্ণ
ঈশ্বরদীতে নিজ শয়ন কক্ষ থেকে বৃদ্ধর মরদেহ উদ্ধার

ঈশ্বরদীতে শয়ন কক্ষ থেকে সামছুল আলম স্বপন (৬৫) নামে এক বৃদ্ধর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার (৩ অক্টোবর) সন্ধ্যা ৬ টার দিকে পৌর শহরের পূর্বটেংরী শেরশাহ রোড (কোবা মসজিদ) এলাকার নিজ বাসা থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত সামছুল আলম ওই এলাকার মৃত শওকত আলীর ছেলে।

স্থানীয়রা জানান, সামছুল আলমের স্ত্রী ও ছেলে খুলনায় তার মেয়ের বাড়িতে বেড়াতে যাওয়ায় নিজ বাসার শয়নকক্ষে একাই শুয়ে ছিলো তিনি। আজ সকাল থেকে তার স্ত্রী ও মেয়ে খুলনা থেকে একাধিকবার ফোন দিয়ে তাকে না পেয়ে পরে বিকালে তাদের প্রতিবেশীদের ফোন দিয়ে তার খোজখবর জানাতে বলেন।

স্থানীয়রা সামছুল আলমকে বেশ কিছুক্ষন ডাকাডাকি করেন। বাড়ির প্রধান ফটক বন্ধ থাকায় বাড়ির ভেতরে গিয়ে খোঁজ নেওয়া সম্ভব না হওয়ায় পরে পাশের বাড়ির একটি গাছে উঠে জানালা দিয়ে সামছুল আলমকে শয়নকক্ষের মেঝেতে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে পুলিশে খবর দিলে পুলিশ বাড়ির প্রধান ফটকের তালা ভেঙ্গে নিহতের লাশ উদ্ধার করে।

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বিপ্লব কুমার গোস্বামী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। তবে মৃত্যু রহস্য উদঘাটনের জন্য লাশ ময়নাতদন্ত শেষে সব বলা যাবে।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!