বৃহস্পতিবার , ৭ সেপ্টেম্বর ২০২৩ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে বেড়াতে আসার পথে সড়ক দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয়ের ২ শিক্ষার্থী নিহত

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
সেপ্টেম্বর ৭, ২০২৩ ৩:৪০ অপরাহ্ণ

ঈশ্বরদী বেড়াতে আসার পথে পাবনা সদর উপজেলার টেবুনিয়ায় বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও তিনজন গুরুতর আহত হয়েছেন। আজ বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) দুপুর ১২টায় টেবুনিয়া সিড গোডাউনের সামনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পাবনার সুজানগরের রামচন্দ্রপুর গ্রামের কামরুজ্জামানের ছেলে রিফাত আল সিফাত (২১) ও চাটমোহরের মহেলা গ্রামের মঞ্জু মাস্টারের ছেলে রুবায়েত হাসান নোমান (২২)। দু’জনই জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, দুপুর ১২টায় নাটোর থেকে রাব্বি পরিবহনের একটি যাত্রীবাহী বাস পাবনার দিকে আসছিল। বাসটি বেপরোয়া গতিতে থাকায় ঈশ্বরদীর দিকে যাওয়া একটি সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলে অটোরিকশার যাত্রী ওই দুই ছাত্র নিহত হন। বিশ্ববিদ্যালয় থেকে ছুটিতে এসে তারা ঈশ্বরদীর রূপপুর ও পাকশীতে বেড়াতে যাচ্ছিলেন। এসময় দোয়েল (৩২) নামে এক নারীসহ ৩ জন আহত হন। আহতদের টেবুনিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

পাকশী হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) বেলাল হোসেন বলেন, ঘটনাস্থলে পুলিশের টিম কাজ করছে। মরদেহ উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে রাখা হয়েছে। স্বজনদের খবর দেওয়া হয়েছে। পরিবারের অভিযোগ না থাকলে মরদেহ হস্তান্তর করা হবে। এরপর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!