বৃহস্পতিবার , ৭ সেপ্টেম্বর ২০২৩ | ৮ই আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ঈশ্বরদী
  4. করোনাভাইরাস
  5. কৃষি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. গল্প ও কবিতা
  9. চাকরির খবর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. তারুণ্য
  13. ধর্ম
  14. নির্বাচন
  15. পাবনা

ঈশ্বরদীতে হার্ভেস্টার মেশিন মেরামতকালে টেকনিশিয়ানের মৃত্যু

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
সেপ্টেম্বর ৭, ২০২৩ ১:৫৪ পূর্বাহ্ণ

ঈশ্বরদীতে ধান কাটার হার্ভেস্টার মেশিন মেরামতকালে রোকুনুজ্জামান রোকন (৩৫) নামে এক টেকনিশিয়ান এর মর্মান্তিক মৃত্যু হয়েছে। বুধবার (৬ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার লক্ষিকুন্ডায় এ ঘটনা ঘটে। নিহত রোকন পাকশী ইউনিয়নের নতুন রুপপুর গ্রামের মৃত মহাসিন মন্ডলের ছেলে।

নিহত রোকনের ভাগিনা ইমরান জানান, আমার মামা রোকন লক্ষিকুন্ডার সুজন বিশ্বাসের হার্ভেস্টার মেশিন নিজে চালাতো এবং টেকনিশিয়ান হিসেবে তার সমস্ত গাড়ি মেরামত করতো। আজ বিকেলে ওই মেশিনে যান্ত্রিক ত্রুটি দেখা দিলে সে মেশিনটি মেরামত করতে ছিল। এসময় হঠাৎ মেশিনের জ্যাক স্লিপ করে লোহার বড় পাইপ তার মাথায় এসে আঘাত লাগে। গুরুতর আহত অবস্থায় তাকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত হিসেবে ঘোষণা করেন।

রুপপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ কান্তি কুমার মদক জানান, দূর্ঘটনায় টেকনিশিয়ান রোকনুজ্জামান এর মৃত্যুর খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় আবেদনের পেক্ষিতে বিনা ময়নাতদন্তে লাশ দাফনের অনুমতি দেওয়া হয়।

পারিবারিক সূত্র জানায়, নিহত রোকনের ১০ বছর এবং ৪ বছর বয়সী দুটি কন্যা সন্তান রয়েছে। তার লাশ বুধবার রাত সাড়ে ১০টায় নতুন রুপপুর কেন্দ্রীয় ঈদগাহ মাঠে নামাজে জানাজা শেষে পাশ্ববর্তী নতুন রুপপুর কেন্দ্রীয় গোরস্তানে দাফন করা হয়। রোকনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

সর্বশেষ - ঈশ্বরদী

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!