শুক্রবার , ২৫ আগস্ট ২০২৩ | ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. 1w
  2. 1Win AZ Casino
  3. 1win Brazil
  4. 1winRussia
  5. mostbet tr
  6. অর্থনীতি
  7. আইন ও আদালত
  8. আন্তর্জাতিক
  9. ঈশ্বরদী
  10. করোনাভাইরাস
  11. কৃষি
  12. ক্যাম্পাস
  13. খেলাধুলা
  14. গল্প ও কবিতা
  15. চাকরির খবর

কলকাতার সায়ন্তিকা ঢাকাই সিনেমায় কাজের অনুমতি পেলেন

প্রতিবেদক
আমাদের বিনোদন রিপোর্ট :
আগস্ট ২৫, ২০২৩ ১১:৩৬ অপরাহ্ণ

চলতি মাসের শুরুতেই খবর চাউর হয়, ঢাকাই সিনেমায় অভিনয় করবেন টলিউড অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। এ নিয়ে কলকাতার সংবাদমাধ্যমকে এ নায়িকা জানিয়েছিলেন, ছবিটি নিয়ে কথাবার্তা চলছে। এবার পেলেন কাজ করার অনুমতি।

তথ্য মন্ত্রণালয়ের উপসচিব মো. সাইফুল ইসলামের স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে ১৫ আগস্ট থেকে আগামী ৫ সেপ্টেম্বর পর্যন্ত ঢাকার সিনেমায় কাজ করার অনুমতি দেওয়া হয়েছে সায়ন্তিকাকে। সেখানে উল্লেখ আছে, রং মাল্টিমিডিয়ার ব্যানারে ‘ছায়াবাজ’ সিনেমায় অভিনয় করবেন তিনি। প্রযোজনার দায়িত্বে রয়েছেন মো. মনিরুল ইসলাম।

খোঁজ নিয়ে জানা গেছে, সিনেমাটি পরিচালনা করবেন তাজু কামরুল। নির্মাণ হবে পুরোপুরি বাণিজ্যিক ধারায়। ভিসাসংক্রান্ত জটিলতায় এখনো বাংলাদেশে আসতে পারেননি নায়িকা। ভিসা নিশ্চিত করা গেলেই নতুন করে শুটিং শিডিউল করা হবে।

সূত্রমতে, সায়ন্তিকার সঙ্গে ইতোমধ্যে চুক্তি হয়ে গেছে। ওয়ার্ক পারমিটের তারিখ অনুযায়ী শুটিং শুরু করার কথা ছিল। কিন্তু নায়িকার ভিসাসংক্রান্ত জটিলতার কারণে শুরু হতে দেরি হচ্ছে। তিনি আরও জানান, এ সিনেমায় সায়ন্তিকার সঙ্গে জায়েদ খানের অভিনয় করার কথা। সবকিছু চূড়ান্ত হওয়ার পর এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হবে প্রযোজনা প্রতিষ্ঠান থেকে।

শুরু থেকেই এ সিনেমায় জায়েদ খানের নাম শোনা গেলেও বিষয়টি স্বীকার করেননি অভিনেতা। এমন কিছু হলে নিজেই জানাবেন বলেছিলেন। গতকাল (বৃহস্পতিবার) দুবাই থেকে ফিরে বিমানবন্দরে নতুন সিনেমার ঘোষণার কথা বলেন। হতে পারে এটিই তার নতুন সিনেমা। আপাতত অফিসিয়াল ঘোষণার অপেক্ষায়।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!