রবিবার , ৬ আগস্ট ২০২৩ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

এখন শুধু বউকে বিশ্বাস করি

প্রতিবেদক
আমাদের বিনোদন রিপোর্ট :
আগস্ট ৬, ২০২৩ ১০:৩৬ অপরাহ্ণ

টলিউডের জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তী। ইন্ডাস্ট্রিতে ক্যারিয়ার প্রায় দুই যুগের। দীর্ঘ এই সময়ে সবার সঙ্গে সদ্ভাব বজায় রেখেছেন। আগে কাজকে প্রাধান্য দিলেও শুভশ্রীর সঙ্গে বিয়ের পর পরিবারকেই অগ্রাধিকার দেন এই তারকা নির্মাতা।

চলতি মাসেই মুক্তি পাবে রাজ চক্রবর্তী পরিচালিত ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের কাজ ও পরিবার নিয়ে কথা বলেন এই নির্মাতা। জানান, আগে সহজেই অনেককে বিশ্বাস করে ফেললেও এখন শুধু বউকেই বিশ্বাস করেন।

শুভশ্রীর সঙ্গে বিয়ের পর নিজের জীবনে আসা পরিবর্তন প্রসঙ্গে রাজ বলেন, ‘শুভশ্রী আসার আগে আমার জীবনে শুধুমাত্র কাজই গুরুত্ব পেত। তবে এখন আমার জীবনে পরিবার সবচেয়ে গুরুত্বপূর্ণ। এখন কাজ করি পরিবারের জন্য। আগে অনেক বেশি আবেগপ্রবণ ছিলাম। অনেকের ওপর সহজে ভরসা করে ফেলতাম। এখন শুধু বউয়ের ওপর ভরসা করি। আগে সহজেই খারাপ লেগে যেত। এখন তেমনটা হয় না। এখন আরও গঠনমূলক ভাবনাচিন্তা করি। সারাদিন কাজের পর বাড়ি গিয়ে শান্তি পাই। বউ আছে, মা আছে। জীবনে বউ আমার সবার প্রথমে। এখন আমার আর কাউকে দরকার নেই।’

ইন্ডাস্ট্রিতে সবার সঙ্গে সদ্ভাব বজায় রাখার গোপন রহস্য কী? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘আমাদের চারদিকে নেতিবাচক পরিবেশ। তার মাঝে নিজেকে পজিটিভ রাখার চেষ্টা করি। আমি কারো উপকার না করতে পারি, অন্তত অপকার করব না। নিজেকে বড় করার জন্য অন্যকে ছোট করতে চাই না। সব সময় আমাকেই সেরা হতে হবে তার তো কোনো মানে নেই। মাঝারি মানের হয়েও তো থাকতে পারি। কিন্তু কাজের চেষ্টা চালিয়ে যাওয়া উচিত। জ্ঞানত আমি কারো সম্পর্কে কোনো খারাপ কথা বলিনি।

ইতোমধ্যে দাম্পত্যজীবনের পাঁচ বছর পূর্ণ করে ফেলেছেন রাজ-শুভশ্রী দম্পতি। ছেলে ইউভানের বয়স প্রায় তিন বছর হতে চলল। এরমধ্যেই দ্বিতীয় সন্তান আসতে চলেছে এই তারকা জুটির সংসারে। কিছুদিন আগে পরিবার নিয়ে বেবিমুনে ইন্দোনেশিয়ার বালিতে ঘুরে এসেছেন রাজ চক্রবর্তী।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!