বৃহস্পতিবার , ২৪ আগস্ট ২০২৩ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে অসুস্থ নারীকে চিকিৎসা দিতে যাওয়ার পথে প্রাণ গেল নার্সের

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
আগস্ট ২৪, ২০২৩ ৫:১৯ অপরাহ্ণ

পাবনার ঈশ্বরদী পৌর এলাকায় বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লেগে রোজী খাতুন (৩৭) নামে বাইক আরোহী এক নার্স নিহত হয়েছেন। এসময় গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেলে থাকা অপর আরোহী।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) সকালে লালপুর-ঈশ্বরদী আঞ্চলিক মহাসড়কের ঈশ্বরদী পৌর এলাকার ললিতকলা একাডেমির ইনস্টিটিউট মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রোজি পাবনার ঈশ্বরদী উপজেলার সাঁড়া ইউনিয়নের আসনা আরামবাড়িয়া গ্রামের আফজাল মালিথার মেয়ে। তিনি ঈশ্বরদী আলো জেনারেল হাসপাতালে শিক্ষানবিশ সেবিকা হিসেবে কর্মরত ছিলেন।

ঈশ্বরদী উপজেলার সাঁড়া ইউনিয়নের আসনা আরামবাড়িয়া ১ নম্বর ইউপি সদস্য আসলাম উদ্দিন এতথ্য নিশ্চিত করে নিহতের পরিবারের বরাত দিয়ে জানান, বৃহস্পতিবার (২৪ আগস্ট) সকাল পৌনে ৬টার দিকে একজন অন্তঃসত্ত্বার জরুরি ডেলিভারি করানোর জন্য নিজ বাড়ি থেকে আলো জেনারেল হাসপাতাল যাচ্ছিলেন রোজি।

মোটরসাইকেলের পেছনে বসেছিলেন অন্তঃসত্ত্বা নারীর স্বামী। মোটরসাইকেলটি ঈশ্বরদী পৌর এলাকার পশ্চিমটেংরী রেলওয়ে স্টেশনের পশ্চিমে ললিতকলা একাডেমি ইনস্টিটিউটের সামনে পৌঁছালে পাকা রাস্তার মোড় ঘুরতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে পড়েন।

এসময় বৈদ্যুতিক খুঁটির সঙ্গে মাথায় সজোরে ধাক্কা লেগে ঘটনাস্থলে মোটরসাইকেল চালক ওই নার্সের মৃত্যু হয়।

মোটরসাইকেলের পেছনে থাকা আরোহী রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন। খবর পেয়ে ঈশ্বরদী ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের উদ্ধার কর্মীরা এসে ঘটনাস্থল থেকে আহত মোটরসাইকেল আরোহীকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে অ্যাম্বুলেন্সে করে তাকে রাজশাহী মেডিকেল কলেজ ( রামেক) হাসপাতালে পাঠানো হয়।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ঈশ্বরদী থানায় একটি সাধারণ ডায়েরি নথিভুক্ত হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষ করে স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!