রবিবার , ১১ জুন ২০২৩ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে রেলওয়ের এক কর্মচারী আহত

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
জুন ১১, ২০২৩ ১২:৪৮ অপরাহ্ণ

পাবনার ঈশ্বরদীতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে বাংলাদেশ রেলওয়ের এক কর্মচারী আহত হয়েছেন। তাঁকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গতকাল শনিবার রাতে উপজেলার পাকশী ইউনিয়নের চররূপপুর এলাকায় এ হামলার ঘটনা ঘটে। ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বিষয়টি নিশ্চিত করেন।

আহত ওই রেল কর্মচারীর নাম মোখলেসুর রহমান সেন্টু বিশ্বাস (৬২)। তিনি ঈশ্বরদী রেলওয়ে জংশন স্টেশনে মালগুদাম সেডের কর্মচারী। চাকরি থেকে অবসরের পর রেলওয়ের চুক্তিবদ্ধ কর্মচারী হিসেবে নিয়োগ পান। তাঁর বাড়ি উপজেলার পাকশী ইউনিয়নের চররূপপুরের বিশ্বাসপাড়ায়। ওই গ্রামের মৃত মোকসেদ আলী বিশ্বাসের ছেলে তিনি।

স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মোখলেছুর রহমান সেন্টু বিশ্বাস ও তাঁর স্বজনেরা জানান, ঈশ্বরদীতে ডিউটি শেষে সেন্টু বিশ্বাস রাত আনুমানিক ৯টার দিকে ব্যাটারিচালিত একটি অটোরিকশায় চেপে গ্রামের বাড়ি চররূপপুরে ফিরছিলেন। বাড়ির কাছে ফুটু মার্কেটের সামনে অটোরিকশা থেকে নেমে হেঁটে যাওয়ার সময় হঠাৎ দুর্বৃত্তরা তাঁকে পেছন থেকে ছুরিকাঘাত করতে শুরু করে। এ সময় তিনি চিৎকার দিয়ে মাটিতে পড়ে গেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। খবর পেয়ে আত্মীয়স্বজন ও প্রতিবেশীরা তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

মোখলেছুর রহমান জানান, ছুরিকাঘাতে তার নিতম্ব ও পায়ের একাধিক স্থান ক্ষত হয়েছে। এতে চারটি সেলাই দেওয়া হয়। অন্ধকার থাকায় দুর্বৃত্তদের কাউকে চেনা যায়নি। এ ঘটনায় থানায় মামলা করবেন।

ওসি অরবিন্দ সরকার জানান, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল ও স্বাস্থ্য কমপ্লেক্সে পুলিশ পাঠানো হয়েছে। আহত ব্যক্তির সঙ্গেও কথাও বলা হয়েছে। এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ - ঈশ্বরদী

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!