শনিবার , ৮ জুলাই ২০২৩ | ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ছাত্রলীগের বিক্ষোভ
ঈশ্বরদীতে বিএনপি নেতা হাবিবের কুশপুত্তলিকা দাহ

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
জুলাই ৮, ২০২৩ ৬:২৬ অপরাহ্ণ

পাবনা জেলা বিএনপি’র আহব্বায়ক ও চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা হাবিবুর রহমান হাবিবের কুশ পুত্তলিকা দাহ করেছে ঈশ্বরদী উপজেলা ছাত্রলীগ। শনিবার (৮ জুলাই) বিকেলে প্রতিবাদ মিছিলের পর শহরের রেলগেট এলাকায় এ কুশপুত্তলিকা দাহ করা হয়।

পরে রাতে প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে পাবনা জেলা ছাত্রলীগের নেতা মীর রাব্বিউল ইসলাম সীমান্তের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের তীব্র প্রতিবাদ জানানো হয়। লিখিত বক্তব্যে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক খন্দকার আরমান হোসেন বলেন, ষড়যন্ত্রকারী হাবিব দীর্ঘদিন ধরে পাবনা ও ঈশ্বরদীতে নাশকতামূলক পরিবেশ তৈরি করে বিশৃঙ্খলা সৃষ্টির পায়তারা করছে। এছাড়াও হাবিব বিভিন্ন সময়ে টেলিভিশনের টকশোতে আমাদের প্রাণপ্রিয় নেত্রী জননেত্রী শেখ হাসিনার নামে অসম্মানজনকভাবে সম্মোধন করে। যা বেয়াদবি ও ধৃষ্ঠতাপূর্ণ। হাবিবকে টকশোতে অংশগ্রহনের সুযোগ না দেয়ার আহবান জানিয়ে ছাত্রলীগ নেতা বলেন, হাবিব যদি এরপরও জননেত্রী শেখ হাসিনাকে কটাক্ষ করে সম্মোধন করে তাহলে হাবিবকে ঈশ্বরদীতে অবাঞ্ছিত ঘোষণা করা হবে।

এসময় পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ হাসান, দাশুড়িয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইয়ারুল ইসলাম সাগর, সাধারণ সম্পাদক মোঃ মামুন, সাহাপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি খায়রুজ্জামান দিপু, পৌরসভার ৭ং ওয়ার্ডের সভাপতি ইমন হোসেন মুবিন, ৯ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক নাজমুল হাসান শোভন, ৪ং ওয়ার্ডের সাধারণ সম্পাদক ইমরান, ৫ নং ওয়ার্ডের সভাপতি মুজাহিদসহ বিপুল সংখ্যক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

সর্বশেষ - ঈশ্বরদী

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!