শনিবার , ১০ জুন ২০২৩ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ফের খোলামেলা ছবিতে শ্রাবন্তী, সানি লিওনের সঙ্গে তুলনা!

প্রতিবেদক
আমাদের বিনোদন রিপোর্ট :
জুন ১০, ২০২৩ ৫:২৭ অপরাহ্ণ

শার্টের ওপরের বোতামগুলো খোলা। চুলগুলোও কাঁধ বেয়ে নেমে এসেছে। রাতের পোষাক জড়িয়ে বিছানায় বসে আছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী।

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সেই ছবি পোস্ট করতেই হু হু করে ছড়িয়ে পড়ে ভক্তদের মাঝে। খোলামেলা রূপে নায়িকাকে দেখে নানা মন্তব্য ভাসাচ্ছেন ভক্তরা। যার অধিকাংশই ছিল আপত্তিকর। কেউ কেউ সরাসরি সানি লিওনের সঙ্গে তুলনা করতেও ছাড়েননি।

‘এক সময় আমি স্নো হোয়াইট ছিলাম, কিন্তু এখন আমি পাল্টে গেছি’ এমন এক ক্যাপশনেই তিনটি ছবি প্রকাশ করেছেন অভিনেত্রী। তার সেই ছবিতে আগুনের ইমোজি দিয়ে মন্তব্য করেছেন অভিনেত্রী শুভশ্রী।

তবে নেটিজেনদের একাংশ কটাক্ষ করে মন্তব্য করেছেন, ‘আর একটা বোতাম খুলে দিলে কি হতো’। কেউ কেউ অভিনেত্রীর বয়স নিয়েও প্রশ্ন তুলেছেন। কেউ আবার নায়িকাকে ‘সানি লিওন টু’ বলে মন্তব্য করেছেন।

প্রসঙ্গত, শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার শেষ নেই। তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে মনোমালিন্যের পর থেকে অভিনেত্রীর সঙ্গে সঙ্গে অভিরূপের প্রেমের গুঞ্জনও শোনা যাচ্ছে। দু’জন একই আবাসনের বাসিন্দা। অবশ্য এখন শুটিং নিয়ে ব্যস্ত অভিনেত্রী। আগামীতে বাংলার দৌর্দণ্ডপ্রতাপ ডাকাত-সম্রাজ্ঞীর ভূমিকায় দেখা যাবে শ্রাবন্তীকে। যেখানে ভবানী পাঠকের চরিত্রে থাকছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। আগস্ট মাসেই শুভ্রজিৎ মিত্র পরিচালিত ‘দেবী চৌধুরানী’র শুটিং শুরু হওয়ার কথা।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!