শনিবার , ২৩ অক্টোবর ২০২১ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

লালপুরে শিশুর বস্তাবন্দি মরদেহ, আটক ২

প্রতিবেদক
বার্তা কক্ষ
অক্টোবর ২৩, ২০২১ ৩:০৫ অপরাহ্ণ

শোনিখোঁজের ৪ দিনপর নাটোরের লালপুরে নশরাত জাহান মিম ওরফে বাবলী (০৬) নামে একটি শিশুর বস্তাবন্দি মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় প্রতিবেশী ইমন হোসেন (১৫) ও তার বাবা সাইজুল ইসলামকে (৪০) জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

আজ শনিবার (২৩ অক্টোবর) দুপুরে উপজেলার আব্দুলপুর কদমতলা এলাকার একটি ধান ক্ষেত থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। নশরাত জাহান মিম এই এলাকার বাবু হোসেনের মেয়ে।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফজলুর রহমান জানান, মঙ্গলবার দুপুরে নশরাত জাহান মিম নিখোঁজ হন। অনেক খোঁজাখুজি করে তাকে না পেয়ে থানায় সাধারণ ডায়রি করে তার বাবা।

শনিবার সকাল ১০টার দিকে স্থানীয় লোকজন ওই ধান ক্ষেতে বস্তাবন্দি মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

এ ঘটনায় সন্দেহভাজন প্রতিবেশী সাইদুল ও তার ছেলে ইমনকে আটক করা হয়েছে। তাদেরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ইতোমধ্যে বেশকিছু তথ্য পাওয়া গেছে। তবে তদন্তের স্বার্থে তা গোপন রাখা হয়েছে। কি কারণে এবং কিভাবে শিশুটির মৃত্যু হয়েছে তা পরে জানানো হবে। এ ব্যাপারে থানায় মামলা করা হয়েছে।আর

সর্বশেষ - ঈশ্বরদী

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!