সোমবার , ১৭ জানুয়ারি ২০২২ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

পাবনার শ্রেষ্ঠ এসআই হলেন আতিকুল ইসলাম

প্রতিবেদক
বার্তা কক্ষ
জানুয়ারি ১৭, ২০২২ ৮:২২ পূর্বাহ্ণ
পাবনার শ্রেষ্ঠ এসআই হলেন আতিকুল ইসলাম

পাবনা জেলার ঈশ্বরদী থানার পুলিশ উপপরিদর্শক (এস আই) মো. আতিকুল ইসলাম জেলার শ্রেষ্ঠ এস আই মনোনীত হয়েছেন। নিখোঁজ কলেজছাত্রের ১০ টুকরো মরদেহ উদ্ধারের মামলায় প্রধান আসামিকে গ্রেপ্তার ও ওয়ারেন্ট তামিলে বিশেষ অবদান রাখায় তাঁকে এই পুরস্কার ও পদক দেওয়া হয়েছে।

রোববার বিকেলে জেলা পুলিশ সুপারের কনফারেন্স রুমে ‘মাসিক অপরাধ পর্যালোচনামূলক সভা ও প্যারেড অনুষ্ঠান’-এ একমাত্র এস আই হিসেবে তাঁকে এ পুরস্কার দেওয়া হয়। জেলা পুলিশ সুপার মহিবুল ইসলাম খান আনুষ্ঠানিকভাবে তাঁর হাতে এ পুরস্কার ও পদক তুলে দেন।

অনুষ্ঠানে পাবনা জেলার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম (অপরাধ), বিভিন্ন সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার, সহকারী পুলিশ সুপার ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ প্রসঙ্গে আজ সোমবার সকালে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, আতিকুল ইসলাম বহুল আলোচিত নিখোঁজ কলেজছাত্রের ১০ টুকরো লাশের আসামিকে দ্রুত সময়ের মধ্যে শনাক্ত করে গ্রেপ্তারে দৃষ্টান্তমূলক অবদান রেখেছেন। আসামি শনাক্ত না হলে আমরা হয়তো পরবর্তীতে ডিএনএ পরীক্ষা করেও কিছু করতে পারতাম না। পুলিশ সুপার তাঁকে পুরস্কার দিয়ে যথার্থ মূল্যায়ন করেছেন।

পুরস্কারপ্রাপ্ত আতিকুল ইসলাম বলেন, সকলের দোয়া ও সহযোগিতায় যেন দেশের জন্য আরও ভালো অবদান রাখতে পারি সেই চেষ্টা চলবে।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!