রবিবার , ১৮ জুন ২০২৩ | ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

পদ্মার বালু নিয়ে বিরোধ : ঈশ্বরদীতে প্রতিপক্ষের গুলিতে ছাত্রলীগকর্মী নিহত

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
জুন ১৮, ২০২৩ ৫:৩৯ পূর্বাহ্ণ

ঈশ্বরদীতে প্রতিপক্ষের গুলিতে তাফসির আহম্মেদ মনা (২৩) নামের ছাত্রলীগের এক কর্মীর মৃত্যু হয়েছে। শনিবার (১৭ জুন) রাত ১১টায় উপজেলার লক্ষ্মীকুণ্ডার এমপি মোড়ে পাবনা ট্যাংক লরি ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়ন অফিসে এই ঘটনা ঘটে। মনা ঈশ্বরদী উপজেলার পাকশী ইউনিয়নের পাকার মোড় এলাকার সৌদিপ্রবাসী তানজির রহমান তুহিনের ছেলে ও (হাতকাটা) টুনটুনির আপন ছোট ভাই।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘটনার সময় মনা এমপি মোড়ের শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে বসে ছিলেন। এ সময় চার-পাঁচজনের অস্ত্রধারী দল মুখে কাপড় বেঁধে কার্যালয়ে প্রবেশ করে। তারা মনাকে উদ্দেশ্য করে চার রাউন্ড গুলি ছুড়ে পালিয়ে যায়। স্থানীয় লোকজন গুলিবিদ্ধ মনাকে উদ্ধার করে পাবনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

নিহতের পারিবারিক সূত্র জানায়, মনা পাকশী ইউনিয়নের রূপপুর ফটু মার্কেটসংলগ্ন পদ্মা নদী থেকে মাটি ও বালু কাটার সঙ্গে জড়িত ছিলেন। এই নিয়ে প্রতিপক্ষ যুবলীগ ও ছাত্রলীগের কিছু নেতাকর্মীর সঙ্গে মনার পক্ষের লোকজনের বিরোধ সৃষ্টি হয়। কয়েক দিন আগে প্রতিপক্ষ ওই গোষ্ঠী মনার পক্ষের শাহিন নামের যুবলীগের এক কর্মীর মোটরসাইকেল পুড়িয়ে দেয়। এই ঘটনায় যুবলীগকর্মী মো. লিটন, লিখনসহ কয়েকজনের নামে থানায় মামলা করা হয়েছে।

এতে ক্ষিপ্ত হয়ে প্রতিপক্ষ মনাকে গুলি করে। ঈশ্বরদী থানার ওসি অরবিন্দ সরকার জানান, ঘটনাস্থলে পুলিশ সুপারসহ সবাই রয়েছেন। হত্যার কারণ জানার চেষ্টা চলছে।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!