শুক্রবার , ১০ ডিসেম্বর ২০২১ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

দীপিকার নামেও মামলা

প্রতিবেদক
বার্তা কক্ষ
ডিসেম্বর ১০, ২০২১ ৫:৩৫ অপরাহ্ণ
দীপিকার নামেও মামলা

আইনি জটিলতায় পড়েছে রণবীর সিং অভিনীত ‘এইটি থ্রি’ ছবিটি। প্রতারণার মামলা করা হয়েছে ছবিটির সঙ্গে জড়িত কয়েকজনের নামে। মামলায় রয়েছে ছবির অন্যতম প্রযোজক রণবীরের স্ত্রী দীপিকা পাড়ুকোনের নামও।

কদিন আগে মুক্তি পেয়েছে ‘এইটি থ্রি’ সিনেমার ট্রেলার। ১৯৮৩ সালে ভারতের জাতীয় ক্রিকেট দলের বিশ্বকাপ জয়ের প্রেক্ষাপটে নির্মিত হয়েছে ছবিটি। রণবীর সিং অভিনয় করেছেন ভারতের ওই দলের নেতা কপিল দেবের ভূমিকায়। আর তাঁর স্ত্রী রমি দেবের ভূমিকায় ছোট্ট একটি চরিত্রে অভিনয় করেছেন দীপিকা পাডুকোন। ২৪ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছে ছবিটির।

মুক্তির আগেই ‘এইটি থ্রি’ নিয়ে তৈরি হয়েছে আইনি জটিলতা। সংযুক্ত আরব আমিরাতের এক ব্যবসায়ীর পক্ষে ভারতের মহারাষ্ট্রের আন্ধেরি মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্টে মামলা করেছেন আইনজীবী রিজওয়ান সিদ্দিকি। নির্মাতাসহ সেই মামলায় রয়েছে ছবির অন্যতম প্রযোজক ও অভিনেত্রী দীপিকার নামও।

ওই ব্যবসায়ীর অভিযোগ, ভিবরি মিডিয়া তাঁকে ‘এইটি থ্রি’ ছবি থেকে লোভনীয় মুনাফার আশ্বাস দিয়েছিল। এ কারণে দীপিকা, সাজিদ নাদিয়াদ্দৌলা ও কবির সিং প্রযোজিত এই ছবিতে ১৬ কোটি টাকা বিনিয়োগ করেন ওই ব্যবসায়ী। তাঁর দাবি, ওই ১৬ কোটি টাকা ব্যয় করা হয়েছে বিভিন্ন খাতে, যার অংশ পেয়েছেন দীপিকা, কবির খানরাও। তবে সেই অর্থের কোনো হিসাব দেওয়া হয়নি ওই ব্যবসায়ীকে।

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন দম্পতি। ছবি : ইনস্টাগ্রাম

২০১৯ সালের ৭ অক্টোবর রণবীর সিং, দীপিকা পাডুকোন অভিনীত ‘এইটি থ্রি’ ছবির শুটিং শেষ হয়। ছবিতে সুনীল গাভাস্কারের চরিত্রে অভিনয় করেছেন তাহির রাজ ভাসিন। মহিন্দর অমরনাথের ভূমিকায় রয়েছেন সাকিব সালিম। সন্দীপ পাটিল চরিত্রে তাঁর ছেলে চিরাগ পাটিল। ব্যাটসম্যান কৃষ্ণমাচারি শ্রীকান্তের ভূমিকায় অভিনয় করেছেন জিভা এবং যশপাল শর্মার চরিত্রে অভিনয় করেছেন যতীন সারনা।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!