মঙ্গলবার , ২০ জুন ২০২৩ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

নিউ এরা ফাউন্ডেশনের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের উপবৃত্তি ও প্রবীণদের ভাতা প্রদান

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
জুন ২০, ২০২৩ ৬:৫৩ অপরাহ্ণ

নিউ এরা ফাউন্ডেশনের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের উপবৃত্তি ও প্রবীণদের পরিপোষক ভাতা প্রদান প্রদান করা হয়েছে। ২০ জুন মঙ্গলবার বিকেলে ফাউন্ডেশনের চরমিরকামারী শাখা চত্ত¡রে এই কাযক্রম অনুষ্ঠিত হয়।

প্রতিষ্ঠানের নির্বাহী পরিচালক বীরমুক্তিযোদ্ধা মঞ্জুর রহমান বিশ্বাসের সভাপতিত্বে উপবৃত্তি ও পরিপোষক ভাতা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঈশ্বরদী উপজেলা নির্বাহী অফিসার সুবীর কুমার দাস।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, অনেক এনজিও থাকলেও নিউ এরা ফাউন্ডেশন সামাজিক উন্নয়নমূলক কাজ করছে। সরকারের পাশাপাশি সামাজিক কর্মকান্ডে নিউ এরা ফাউন্ডেশনের কর্মকান্ডের প্রতি ধন্যবাদ জানিয়ে প্রতিষ্ঠানের সমৃদ্ধি কামনা করেন তিনি।

ফাউন্ডেশনের উপ-পরিচালক মোস্তাক আহমেদ কিরণের সঞ্চালনায় অনুষ্ঠানে ফাউন্ডেশনের পরিচালক মো: শফিকুল ইসলাম, উপবৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী মোছা সানজিদা আক্তার নিশি ও মোছা আনিকা তাবান্নুম অর্থি বক্তব্য রাখেন।
এসময় ফাউন্ডেশনের সহকারি পরিচালক (প্রোগ্রাম) মোঃ শমসের আলী, দাশুড়িয়া ডিগ্রী কলেজের অধ্যক্ষ শহীদুল ইসলাম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মাসুদ রানা, সলিমপুর ইউনিয়ন কৃষকলীগের সভাপতি আবুল কালাম সরদার, সলিমপুর ইউনিয়ন সমৃদ্ধি সমন্বয়কারী জাহাঙ্গীর আলমসহ প্রবীণ ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। পরে ৩০ জন কৃতি শিক্ষার্থীর মাঝে ৩ লক্ষ ৬০হাজার টাকার চেক ও ৮১জন প্রবীণকে পরিপোষক ভাতা তুলে দেন অতিথিরা।

উল্লেখ্য যে, নিউ এরা ফাউন্ডেশন প্রতিষ্ঠার পর থেকেই শিক্ষিত জাতি গঠনে এবং সহস্রাব্দ উন্নয়ন অভিষ্ট অর্জনে সরকারকে সহায়তা করতে সমাজের সুবিধা বঞ্চিত মেধাবী শিক্ষার্থীদের উচ্চশিক্ষায় ও স্বাবলম্বী হতে সহায়তা করে আসছে। এ পর্যন্ত প্রায় ২শত মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করা হয়েছে।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!