শুক্রবার , ১৮ ফেব্রুয়ারি ২০২২ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

লালপুরে ইমো হ্যাকার চক্রের ৪ প্রতারক গ্রেপ্তার

প্রতিবেদক
বার্তা কক্ষ
ফেব্রুয়ারি ১৮, ২০২২ ৩:২০ অপরাহ্ণ

নাটোরের লালপুর থেকে জনি হোসেন (২০), মিলন আলী (২১), সাজু ইসলাম (২০) ও মারুফ হোসেন (২০) নামে ইমো হ্যাকার চক্রের ৪ প্রতারককে গ্রেপ্তার করেছে র‌্যাব। বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) রাতে উপজেলার মাধবপুর ঠাকুরমোড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেপ্তার জনি হোসেন উপজেলার মহারাজপুর গ্রামের চান্দের প্রামাণিকের ছেলে, মিলন আলী বলমাড়ীয়া গ্রামের নাছির মন্ডলের ছেলে, সাজু ইসলাম ফতেপুর গ্রামের শফিকুল ইসলামের ছেলে ও মারুফ হোসেন নাগশোষা গ্রামের আব্দুল মালেক সরকারের ছেলে।

সিপিসি-২ র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন বলেন, গোয়েন্দা সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে র‌্যাবের একটি দল উপজেলার মাধবপুর ঠাকুরমোড় এলাকায় অভিযান চালায়। এ সময় ফোনে ইন্টারনেট সংযোগ ব্যবহার করে সামাজিক যোগাযোগমাধ্যম ‘ইমো’ হ্যাকিং করে বিকাশের মাধ্যমে অর্থ হাতিয়ে নেওয়ায় ওই চারজনকে গ্রেপ্তার করা হয়।

এ সময় ২টি মোটরসাইকেল, ৮টি সিম কার্ডসহ চারটি মোবাইলফোন ও ৩২০০ টাকা জব্দ করা হয়। অভিযানে কোম্পানি উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন। এ ঘটনায় লালপুর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা রুজু করা হয়েছে।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!