বৃহস্পতিবার , ৮ জুন ২০২৩ | ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদী জংশনে উল্টে গেল মালবাহী ট্রেনের বগি, প্রাণে রক্ষা পেলেন পথচারীরা

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
জুন ৮, ২০২৩ ৬:০১ অপরাহ্ণ

পাবনার ঈশ্বরদীতে অল্পের জন্য ট্রেন দুর্ঘটনা থেকে রক্ষা পেলেন পথচারীরা। ট্রেনের পেছনের বগি লাইনচ্যুত হয়ে উল্টে যায়। বর্তমানে বগিটি উদ্ধারের ব্যবস্থা চলছে।

বৃহস্পতিবার (৮ জুন) দুপুর সোয়া ২টার দিকে ঈশ্বরদী জংশন স্টেশনের ইয়ার্ডে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মালবাহী ট্রেনের এমটি (খালি) বগি সংযোজন করার সময় লাইনচ্যুত হয়ে পাশে উল্টে পড়ে যায়। এসময় ট্রেনের বগি থেকে চাকা বিচ্ছিন্ন হয়ে পড়ে। উল্টে যাওয়া বগির ১০ গজ দূরে লাইনের পাশে দাঁড়িয়ে ছিলেন কয়েকজন পথচারী। সেখানে ট্রেনের বগি উল্টে গেলে হতাহতের ঘটনা ঘটতে পারতো। বগি উল্টে যাওয়া দেখে পথচারীরা ভয়ে দৌড়ে লাইন থেকে দূরে সরে যান।

ঈশ্বরদী রেলওয়ের স্টেশন মাস্টার আসলাম হোসেন বলেন, মালবাহী এমটি বগি সান্টিং করার সময় লাইনচ্যুত হয়ে উল্টে যায়। বিষয়টি রেলের ঊর্ধ্বতন প্রকৌশলীদের জানানো হয়েছে। তারা এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন।

ঊর্ধ্বতন সহকারী প্রকৌশলী (পথ) বিএম বাকিয়াত উল্লাহ বলেন, ঈশ্বরদী জংশন স্টেশনে মালবাহী ট্রেনের সাতটি এমটি বগি সান্টিং করা হচ্ছিল। এসময় হঠাৎ পেছনের বগি লাইনচ্যুত হয়ে উল্টে যায়। উল্টে যাওয়া বগি উদ্ধারের ব্যবস্থা করা হচ্ছে।

পাকশী বিভাগীয় রেলওয়ের প্রকৌশলী (ডিএনটি-২) বীরবল মন্ডল বলেন, উল্টে যাওয়া মালবাহী বগি রিফিল ট্রেনের মাধ্যমে ওঠানোর প্রক্রিয়া শুরু হয়েছে। তবে ঈশ্বরদীর সঙ্গে সারাদেশের ট্রেন যোগাযোগ স্বাভাবিক রয়েছে।

সর্বশেষ - ঈশ্বরদী

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!