বৃহস্পতিবার , ২২ জুন ২০২৩ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. 1win Brazil
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. ঈশ্বরদী
  6. করোনাভাইরাস
  7. কৃষি
  8. ক্যাম্পাস
  9. খেলাধুলা
  10. গল্প ও কবিতা
  11. চাকরির খবর
  12. জাতীয়
  13. তথ্যপ্রযুক্তি
  14. তারুণ্য
  15. ধর্ম

ঈশ্বরদীতে ট্রাক উল্টালো ভোরে, ১২ ঘন্টা পর সন্ধ্যায় নীচে মিললো হেলপারের লাশ

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
জুন ২২, ২০২৩ ৮:১৮ অপরাহ্ণ

ঈশ্বরদীতে ভোরে ডালবোঝাই একটি ট্রাক সড়কের পাশে খাদে উল্টে যায়। এসময় চালক পালিয়ে যান। স্থানীয়রা ভেবেছিলেন চালকের সঙ্গে তার সহকারীও পালিয়ে গেছেন। বিকেলে খাদ থেকে ট্রাক উদ্ধার কাজ শুরু হয়। সন্ধ্যা সাড়ে ৬টায় ক্রেন দিয়ে ট্রাক টেনে তোলার পর দেখা যায়, ট্রাকের নিচে চাপা পড়ে আছে চালকের সহকারীর (হেলপার) মরদেহ।

বৃহস্পতিবার (২২ জুন) ভোর ৬টার দিকে ঈশ্বরদী-রাজশাহী আঞ্চলিক সড়কের ভাদুরবটতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত চালকের সহকারীর নাম আওলাদ হোসেন (১৯)। তিনি জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার হাবিবপুর গ্রামের আলম হোসেনের ছেলে।

পুলিশ জানায়, জয়পুরহাটের হিলি থেকে কুষ্টিয়াগামী মসুর ডালবোঝাই ট্রাক উপজেলার সাঁড়া ইউনিয়নের ভাদুর বটতলা এলাকায় ঈশ্বরদী-রাজশাহী আঞ্চলিক সড়কের পাশে খাদে উল্টে যায়। এ ঘটনার পরপরই চালক পালিয়ে যান। এসময় ট্রাকের ওপরে থাকা চালকের সহকারী আওলাদ হোসেন ট্রাকের নিচে চাপা পড়েন। কিন্তু আওলাদের ট্রাকের নিচে চাপা পড়ার বিষয়টি কেউ জানতেন না। ট্রাক উদ্ধারের পরে স্থানীয়রা তার মরদেহ উদ্ধার করেন।

ঈশ্বরদী থানার পরিদর্শক (তদন্ত) হাসান বসির বলেন, মরদেহ উদ্ধার করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সর্বশেষ - ঈশ্বরদী

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!