শুক্রবার , ২৪ মার্চ ২০২৩ | ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. 1Win AZ Casino
  2. 1win Brazil
  3. 1winRussia
  4. mostbet tr
  5. অর্থনীতি
  6. আইন ও আদালত
  7. আন্তর্জাতিক
  8. ঈশ্বরদী
  9. করোনাভাইরাস
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গল্প ও কবিতা
  14. চাকরির খবর
  15. জাতীয়

ঈশ্বরদীতে চিত্রনায়িকা অপু বিশ্বাস, ব্রান্ড বিটুর আউটলেট উদ্বোধন

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
মার্চ ২৪, ২০২৩ ৮:৫৭ অপরাহ্ণ

ঈশ্বরদীতে এবার যাত্রা শুরু করলো ফ্যাশন হাউজ বিটু। শুক্রবার ( ২৪ মার্চ ) বিকেলে রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র প্রকল্পে বিদেশীদের আবাসন গ্রিনসিটি এলাকায় এর উদ্বোধন করা হয়েছে।

জাঁকজমকপূর্ণ আয়োজনে এই শোরুম ও সেলস সেন্টারের উদ্বোধন করেন পাবনা-৪ আসনের সংসদ-সদস্য নুরুজ্জামান বিশ্বাস এবং চিত্রনায়িকা অপু বিশ্বাস। বিকেল পাঁচটার দিকে উপজেলার সাহাপুরের নতুনহাটে আইকে সড়কে অবস্থিত শোরুমের মূলপর্ব উদ্বোধন করেন সংসদ নুরুজ্জামান বিশ্বাস।

এরপর সেলস সেন্টারের ভেতরে কেককেটে ক্রেতা ও ভক্তদের সঙ্গে নিয়ে শোরুমে বিপনন কার্যক্রম পর্বের সূচনা করেন অপু বিশ্বাস। এ সময় নায়িকা অপু বিশ্বাসকে একনজর দেখার জন্য এলাকার শত শত মানুষ সেখানে ভীড় জমায়। দর্শক ও ভক্তদের ভীড় এড়াতে পুলিশ সদস্যদের হিমশিম খেতে হয়।

উদ্বোধন শেষে প্রধান অতিথির বক্তব্যে এমপি নুরুজ্জামান বিশ্বাস বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈশ্বরদীতে দেশের সর্ববৃহৎ ব্যয়বহুল রূপপুর প্রকল্পসহ নানামুখি প্রকল্প বাস্তবায়ন করায় এখানে বর্তমানে দেশবিদেশের বিনিয়োগকারীরা ছুটে আসছেন, তারা ব্যবসা-বাণিজ্যে বিনিয়োগ করছেন।

চিত্রনায়িকা অপু বিশ্বাস বলেন, নারীরা আজ সবদিক থেকে এগিয়ে যাচ্ছেন। আমি নিজেও একজন নারী। একইভাবে এ প্রতিষ্ঠানের স্বত্বাধিকারীও একজন নারী উদ্যোক্তা। তার নেতৃত্বে আরও চারটি আউটলেট চালু হয়েছে। নারীদের উন্নয়ন কাজে সহযোগিতা করতে সকলকে এগিয়ে আসতে হবে।

অপু বিশ্বাস আরও বলেন, ঈশ্বরদী শোরুমে এসে মনে হয়েছে, এটি ঈশ্বরদী নয়, গুলশানের কোন একটি উন্নতমানের শোরুম। ঈশ্বরদী দিনদিন বড় হচ্ছে শুনে আমার খুব ভালো লাগছে।

এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান নায়েব আলী বিশ্বাস, পৌর মেয়র ইছাহক আলী মালিথা, ঈশ্বরদী প্রেসক্লাব সভাপতি মোস্তাক আহমেদ কিরণ, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, নারী ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলী, শোরুমে স্বত্বাধিকারী সুশ্রীতা পোদ্দার বিথী ও বাবুল পোদ্দারসহ বহু গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন । অভিনেতা মাজনুন মিজান উদ্বোধন অনুষ্ঠানটি সঞ্চালন করেন।

প্রতিষ্ঠানের কর্ণধার সুশ্রীতা পোদ্দার বীথি বলেন, ‘আমরা চেষ্টা করছি মানসম্পন্ন পোশাক দেশের সব জেলা ও বিভাগীয় শহরে পৌঁছে দিতে। কারণ দেশের বাইরে বা ঢাকাতে এসে অনেকেরই পোশাক কেনা সম্ভব নয়। বিটুতে ইমপোর্ট আইটেমসহ রেডিমেট—ছেলেমেয়েদের সব ধরনের পোশাক সাশ্রয়ী মূল্যে পাওয়া যাবে।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!